চাল ভর্তি ট্রাক নদীতে, ১১ শ্রমিক আহত
চাল ভর্তি ট্রাক নদীতে, ১১ শ্রমিক আহত

ছবি : নিজস্ব

চাল ভর্তি ট্রাক নদীতে, ১১ শ্রমিক আহত

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির কাঠালিয়ার পাটিখালঘাটা ইউনিয়নের মরিচবুনিয়া বাজার সংলগ্ন হলতা নদীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল ভর্তি ট্রাক পড়ে যাওয়ায় চালকসহ ট্রাকে থাকা ১১ জন শ্রমিক গুরতর আহত হয়েছে। আহত সকলকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন, ট্রাক চালক মোঃ রেজাউল ইসলাম (৩০), শ্রমিক মোঃ মমিন হোসেন (৩০), মোঃ জুয়েল হোসেন (২৬), রানা মিয়া (২৮), মোঃ রাজিব হোসেন (২৭), মোঃ সামসুল হক (৩২), শুভ (২৮), মোঃ আসলাম (৩০), মোঃ সাইদুল ইসলাম (২৬), মোঃ মন্টু (৫৫), মোঃ বাচ্চু মিয়া (৪০)।

আজ সোমবার মরিচবুনিয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।

ট্রাকটিতে পাটিখালঘাটা ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচির হতদরিদ্রদের মার্চ মাসে বিতরণের জন্য ১৬ টন চাল বোঝাই ছিলো। মেসার্স ইমরান এন্টারপ্রাইজ নামক ঠিকাদারী প্রতিষ্ঠান আমুয়া খাদ্য গুদাম থেকে চাল ভর্তি করে ট্রাকটি পাটিখালঘাটা ঠিকাদার কামাল জমাদ্দারের গুদামে নিয়ে যাচ্ছিলো। পথে মরিচবুনিয়া বাজারের রাস্তার কিছু অংশ ভেঙ্গে ট্রাকটি নদীতে পড়ে যায়। এ সময় ১১ জন শ্রমিক আহত হয়। আহতদের প্রথমে আমুয়া হাসপাতালে নেওয়া হয়।  পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে ঠিকাদার কামাল জানান, দুর্ঘটনায় কবলিত ট্রাকটি এখনও উদ্ধার করা যায়নি। তবে চাল উদ্ধার করে রাস্তায় ও ইউনিয়ন পরিষদ ভবনে রাখা হচ্ছে।

news24bd.tv/এমি-জান্নাত   

;