বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপনে আজ মঞ্চ মাতাবেন এ আর রহমান

সংগৃহীত ছবি

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপনে আজ মঞ্চ মাতাবেন এ আর রহমান

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে বিসিবির ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড আয়োজনে মঞ্চ মাতাবেন প্রখ্যাত সুরকার এ আর রহমান।  আজ মঙ্গলবার বিকেল ৫টা থেকে শুরু হবে কনসার্ট। এ কনসার্টের পৃষ্ঠপোষক দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে নিউজ টোয়েন্টিফোর।

সুরের জাদুকরী আবেশ আর সঙ্গীতের মূর্ছনায় বর্ণীল হবার অপেক্ষায় হোম অব ক্রিকেটের সন্ধ্যা। মুজিব শতবর্ষের বিশেষ আয়োজনে মঞ্চ মাতাবেন বিশ্ববিখ্যাত সুরকার এ আর রহমান।  

শেরে বাংলার আঙিনায় শেষ মুহূর্তের উত্তেজনা। সাত সুরের লহরীতে নিজেকে ভাসাতে আগ্রহী অনেকেই।

 টিকিট হাতে পেতে তাই কাউন্টারগুলোর সামনে দর্শকদের উপস্থিতি। সরাসরি মাঠে বসে অনুষ্ঠান দেখার সুযোগ পাচ্ছেন হাজার দশেক দর্শক।

এর আগে, অস্কার জয়ী এ আর রহমান সোমবার সন্ধ্যায় মিরপুরে স্টেডিয়ামে গিয়ে 'ক্রিকেট সেলিব্রেট মুজিব ১০০' অনুষ্ঠানের জন্য নিজেকে ঝালিয়ে নিয়েছেন।  

কনসার্টে অংশ নিতে রোববার শতাধিক সফরসঙ্গী নিয়ে এ আর রহমান ঢাকায় আসেন। মিরপুরে শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামের একপাশে তৈরি হয়েছে মঞ্চ।

অনুষ্ঠানের প্রথম স্লটে পারফর্ম করবেন মমতাজ ও জনপ্রিয় ব্যান্ড মাইলস। চার ঘণ্টাব্যাপী কনসার্টের শেষভাগে মঞ্চে উঠবেন এ আর রহমান। অস্কার জয়ী সুরের জাদুকর এ আর রহমান মঞ্চে থাকবেন প্রায় ৩ ঘন্টা। মুজিবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে দুটি গান তৈরি করেছেন এ আর রহমান। অনুষ্ঠানে সেই গানদুটিও তিনি গাইবেন।  

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

news24bd.tv রিমু