করোনার টিকা নিতে গিয়ে রেলিং থেকে পড়ে নারীর মৃত্যু
করোনার টিকা নিতে গিয়ে রেলিং থেকে পড়ে নারীর মৃত্যু

প্রতীকী ছবি

করোনার টিকা নিতে গিয়ে রেলিং থেকে পড়ে নারীর মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি 

করোনার টিকা নিতে গিয়ে দোতলার রেলিং থেকে পড়ে আন্জুয়ারা খাতুন ওরফে আন্জু (৩৫) নামে এক বুদ্ধি প্রতিবন্ধী নারীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১২ টার সময় সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মাধ্যমিক বিদ্যালয় হরিনগর বনশ্রী বিদ্যা নিকেতনে কোভিড -১৯ এর দ্বিতীয় ডোজের টিকা নিতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আন্জুয়ারা খাতুন শ্যামনগর উপজেলার হরিনগর গ্রামের মৃত আবুজার মোড়লের মেয়ে। শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক লক্ষ্মী রানী মন্ডল জানান, হরিনগর বনশ্রী বিদ্যা নিকেতনের দ্বিতীয় তলায় সকাল ১০টা থেকে  মুন্সিগঞ্জ ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের জনসাধারনের জন্য কোভিড-১৯ ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ ও গণটিকা কার্যক্রম শুরু হয়।

বেলা আনুমানিক ১২টার দিকে হরিনগর গ্রামের চায়না খাতুন তার বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে আন্জুয়ারাকে রেলিং এর পাশে বেঞ্চে বসিয়ে রাখেন। কোন কিছু বুঝে ওঠার আগেই আন্জুয়ারা রেলিং টপকে নীচে পড়ে গেলে তার মৃত্যু হয়।
 
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াহিদ মুর্শিদ জানান, নিহতের মা চায়না খাতুন জানিয়েছেন, টিকা নিতে এসে তার মেয়ে বেঞ্চ থেকে উঠে রেলিং এর উপর ওঠার চেষ্টা করার একপর্যায়ে নীচে পড়ে মারা যায়।  
হরিনগর নৌ পুলিশ ফাঁড়ির কর্মকর্তা উপপরিদর্শক তারক চন্দ্র বিশ্বাস জানান, চায়না খাতুন তার মেয়েকে নিয়ন্ত্রণে না রাখতে পারায় এ দুর্ঘটনা ঘটেছে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইুন শাফায়েত বলেন,কেন্দ্রে কারও গাফিলতি থাকলে খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/এমি-জান্নাত