মাইক্রোবাসে গাঁজা বহনকারী নারীসহ আটক ৮
মাইক্রোবাসে গাঁজা বহনকারী নারীসহ আটক ৮

ছবি : নিজস্ব

মাইক্রোবাসে গাঁজা বহনকারী নারীসহ আটক ৮

নাটোর প্রতিনিধি

নাটোরে মাইক্রোবাসে ৬২ কেজি গাঁজা নিয়ে যাওয়ার সময় আট যুবককে আটক করেছে র‌্যাব। র‌্যাব সূত্র জানায়, র‌্যাব নাটোর ক্যাম্প এর একটি দল মঙ্গলবার বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বগুড়া জেলার দুঁপচাচিয়া থানার বাসষ্টান্ডে বগুড়া থেকে নওগাঁগামী মহাসড়কের উপর চেকপোষ্ট বসিয়ে তল্লাশী চালায়। র‌্যাবের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে অভিযানের সময় প্রায় ১৮ লাখ টাকা মূল্যের ৬২ কেজি শুকনো গাঁজা, কালো রংয়ের একটি টয়েটা হাইস মাইক্রোবাস, ১০টি মোবাইল সেট ও ১৭ টি সিমকার্ডসহ বিভিন্ন মালামাল জব্দ করে।

এসময় অবৈধভাবে গাঁজা বহনের দায়ে কুমিল্লা জেলার কোতয়ালী থানার মোঃ সোহেল মিয়া (২৮), মাইক্রোচালক জুয়েল আহম্মেদ (২৪), কাউছার আহম্মেদ (২৩), নিয়ামত হোসেন (২৫) এবং ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা থানার রুহুল আমিন (২৫), শাকিল আহম্মেদ (২৫), মোছাঃ সাদিয়া আক্তার (১৯), এবং খোরশেদ আলম (২৭) কে আটক করা হয়।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, জব্দকৃত গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে মাইক্রোবাসে পরিবহন করা হচ্ছিল। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

news24bd.tv/এমি-জান্নাত