গাইবান্ধায় ছোট ভাইকে পিটিয়ে হত্যা করল বড় ভাই
গাইবান্ধায় ছোট ভাইকে পিটিয়ে হত্যা করল বড় ভাই

প্রতীকী ছবি

গাইবান্ধায় ছোট ভাইকে পিটিয়ে হত্যা করল বড় ভাই

অনলাইন ডেস্ক

ছোট ভাই  শামীম মিয়া (১৪)কে  পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে বড় ভাই সালমান শাহ (পিচু মিয়া) বিরুদ্ধে। গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার কামারপাড়া ইউনিয়নের দক্ষিণ হাটবামুনি গ্রামে এই ঘটনা ঘটে।

মঙ্গলবার (২৯ মার্চ) রাতে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন বিকেলে উপজেলার কামারপাড়া ইউনিয়নের দক্ষিণ হাটবামুনি গ্রাম থেকে নিহত শামীম মিয়ার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলার কামারপাড়া ইউনিয়নের দক্ষিণ হাটবামুনি গ্রামের একাব্বর মিয়ার বড় স্ত্রীর ছেলে সালমান শাহ ওরফে পিচু মিয়ার সঙ্গে ছোট স্ত্রীর ছেলে শামীম মিয়ার জমিজমা-সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জেরে সোমবার (২৮ মার্চ) দুপুরে সালমান শাহ উত্তেজিত হয়ে ঘরবাড়ি ভাঙচুর করেন। একপর্যায়ে তার বাবা একাব্বর মিয়া ও ছোট ভাই শামীমকে লাঠি দিয়ে মারধর করেন। এ সময় একাব্বর মিয়া আহত ও শামীম গুরুতর আহত হয়। পরে শামীমকে উদ্ধার করে স্থানীয় মেডিসিনের দোকানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে সালমান শাহসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় বলেন, এ খবর পেয়ে নিহত শামীমের মরদেহ উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

news24bd.tv/আলী