শেরপুরে সড়ক দুর্ঘটনায় দুই ছাত্রলীগের কর্মী নিহত
শেরপুরে সড়ক দুর্ঘটনায় দুই ছাত্রলীগের কর্মী নিহত

প্রতীকী ছবি

শেরপুরে সড়ক দুর্ঘটনায় দুই ছাত্রলীগের কর্মী নিহত

শেরপুর প্রতিনিধি 

শেরপুরের নকলায় সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার (২৯ মার্চ) রাত ১টার দিকে নকলা-চন্দ্রকোনা সড়কের কায়দা পাগলী মার্কেট এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

 নিহতরা হলেন- উপজেলার মোচারচর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মো. রাব্বি (২০) ও ফারুক হোসেনের ছেলে মো. ওয়াসীম (১৮)। তারা দুজনই নকলা উপজেলা ছাত্রলীগের কর্মী ছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, নকলা উপজেলার কায়দা এলাকায় নকলা-চন্দ্রকোনা সড়কের পাশে স্থানীয় মনিরের করাতকলের সামনে লাকড়ি বোঝাই একটি ট্রাক দাঁড়িয়েছিল। মঙ্গলবার রাত ১টার দিকে রাব্বি ও ওয়াসিম মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান চালক রাব্বি। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় ওয়াসিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ওয়াসিম মারা যান।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান নিউজ টোয়েন্টিফোরকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

news24bd.tv/ কামরুল