বড় ভাইয়ের মাথা ফাটিয়ে দিলো ছোট ভাই
বড় ভাইয়ের মাথা ফাটিয়ে দিলো ছোট ভাই

ছবি : নিজস্ব

বড় ভাইয়ের মাথা ফাটিয়ে দিলো ছোট ভাই

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে রাস্তা নিয়ে দ্বন্দ্বের জেরে বড় ভাইয়ের মাথা ফাটিয়ে গুরুতর রক্তাক্ত করার ঘটনা ঘটেছে। ঘটনার অভিযুক্তরা অসহায় কৃষক দুলাল মিয়ার থাকার একমাত্র খুপরি ঘরও ভেঙে গুড়িয়ে দিয়েছে।  বুধবার দুপুরে পৌরসভার উত্তর ভাংনাহাটি গ্রামে ওই ঘটনা ঘটে। ভুক্তভোগী দুলাল মিয়া শ্রীপুর পৌর শহরের মৃত তাহের আলীর ছেলে।

অভিযুক্তরা হলো, একই গ্রামের সহোদর ভাই মৃত তাহের আলীর ছেলে বেলাল হোসেন (৪৫), হেলাল হোসেন (৪০), শহিদুল ইসলাম (৩০), ও কফিল উদ্দিন (২৮)।  অভিযুক্ত সবাই আহত কৃষক দুলালের সহোদর ভাই।

ভুক্তভোগী কৃষক দুলাল মিয়া বলেন, অভিযুক্তরা আমার বসতঘর বাড়ি ভেঙে রাস্তা নেয়ার চেষ্টা করলে আমিসহ আমার স্ত্রী বাঁধা দিতে গেলে, অভিযুক্তরা রাম দা দিয়ে সজোরে আমার মাথায় কোপ দেয়। এসময় আমি মাটিতে লুটিয়ে পড়ি। এসময় অভিযুক্তরা আমার থাকার একমাত্র ঘর ভেঙে গুড়িয়ে দেয়; আমার স্ত্রীকে ব্যাপক মারধর করে। জীবন বাঁচাতে আমার স্ত্রী বাড়ি থেকে দৌড়ে পালিয়ে আত্মরক্ষা করে। এসময় আমার ছেলে হৃদয় আমাকে উদ্ধার করতে এগিয়ে এলে তাকেও মারপিট করে ওরা।  

অভিযুক্ত বেলাল হোসেন বলেন, তাদের বাড়ি থেকে চলাচলের কোন রাস্তা নেই। দুলালের ঘরের সামনে দিয়ে রাস্তা করতে চাইলে দুলাল বাঁধা দেয়। এরপর আমরা চলে আসি। শ্রীপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. কামরুজ্জামান মন্ডল বলেন, গতকাল আমি ঘটনাস্থলে গিয়ে বিষয়টি মিমাংসা করে দিয়েছি।  

শ্রীপুর থানার পরিদর্শক তদন্ত মাহফুজ ইমতিয়াজ ভূইয়া বলেন, জাতীয় সেবা সুরক্ষা নাম্বার ৯৯৯ এ ফোন পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনী পদক্ষেপ নেয়া হবে।

news24bd.tv/এমি-জান্নাত