শিশু কন্যাকে আছড়ে হত্যা করলেন বাবা!
শিশু কন্যাকে আছড়ে হত্যা করলেন বাবা!

ছবি: নিজস্ব

শিশু কন্যাকে আছড়ে হত্যা করলেন বাবা!

সিরাজগঞ্জ প্রতিনিধি

নেশাগ্রস্ত এক বাবা আছড়ে এক শিশু কন্যাকে হত্যা করেছে। বুধবার দুপুরে সিরাজগঞ্জের সলঙ্গার চৌবিলা পশ্চিমপাড়ায় এই ঘটনা ঘটে। শিশুটির নাম রাইসা খাতুন। বয়স তিন মাস।

ঘটনার পর থেকে ঘাতক পিতা পলাতক রয়েছে। ঘাতক পিতার নাম রঞ্জু মিয়া (২৫)। পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

জানা যায়, সলঙ্গা থানার চৌবিলা পশ্চিমপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে রঞ্জু মিয়ার সাথে পাশ্ববর্তী ভয়নগর গ্রামের নজরুল ইসলামের মেয়ে জান্নাতি খাতুনের সাথে প্রায় তিনমাস আগে বিয়ে হয়। বিয়ের পর জানতে পারেন রঞ্জু মিয়া মাদকাসক্ত। রঞ্জু মিয়ার অতিরিক্ত মাদক সেবন ও যৌতুকের চাপ দেয়ায় স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া-কলহ হয়। এক পর্যায় গর্ভবতী থাকা অবস্থায় জান্নাতি খাতুন বাবার বাড়ি চলে যায় এবং একটি কন্য সন্তান প্রসব করেন। সন্তানের বয়স ৩মাস। এ অবস্থায় উভয় পরিবারের মধ্যে আলোচনা সাপেক্ষে সমঝোতার মাধ্যমে মঙ্গলবার রাতে জান্নাতিকে শিশু সন্তানসহ রঞ্জু তার নিজ বাড়িতে নিয়ে আসেন। বুধবার দুপুরে শিশু সন্তানকে ঘরে ঘুম পাড়িয়ে রেখে জান্নাতি খাতুন গোসল করতে যায়। এ সুযোগে নেশাগ্রস্ত রঞ্জু মিয়া শিশু রাইসাকে কোলে নিয়ে মাটিতে আছাড় দেয় এবং পা দিয়ে লাথি মারে। এতে ঘটনাস্থালেই শিশু রাইসা মারা যায়। ঘটনার পর ঘাতক রঞ্জু মিয়া পালিয়ে গেছে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, ঘটনার সাথে জড়িত থাকা সন্দেহে এলাকাবাসী শিশু রাইসার দাদা, দাদী ও ফুফুকে আটক করে সলঙ্গা থানা পুলিশে সোপর্দ করেছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

news24bd.tv/এমি-জান্নাত