কানাডা বাংলাদেশের বন্ধু রাষ্ট্র : হাই কমিশনার লিলি নিকলস
কানাডা বাংলাদেশের বন্ধু রাষ্ট্র : হাই কমিশনার লিলি নিকলস

ছবি : নিজস্ব

কানাডা বাংলাদেশের বন্ধু রাষ্ট্র : হাই কমিশনার লিলি নিকলস

নীলফামারী প্রতিনিধি

‌‘কানাডা বাংলাদেশের ভালো বন্ধু রাষ্ট্র, আমরা এদেশের আর্থ সামাজিক, শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, গনতন্ত্র ও নারীর ক্ষমতায়নে উন্নয়ন সহযোগী হিসেবে কাজ করছি ‘ নীলফামারীর জলঢাকা উপজেলায় ব্র্যাক পরিচালিত জলঢাকা মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শনকালে এক শিক্ষার্থীর প্রশ্নের জবাবে উক্ত কথাগুলো বলেন বাংলাদেশে নিযুক্ত কানাডার হাই কমিশনার লিলি নিকলস।  তিনি বুধবার সকালে জলঢাকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম পরিদর্শন ও অভিভাবকদের সাথে মতবিনিময় করেন।

এরপর তিনি ব্র্যাক পরিচালিত জলঢাকা মাল্টি ক্লাসরুম শিশু নিকেতন ঘুরে দেখেন। এসময় উপস্থিত ছিলেন, কানাডা হাই কমিশনের হেড অফ এইড পেড্রো মুন মরিস, সিনিয়র ডেভেলপমেন্ট এ্যাডভাইজার রাইফুল জান্নাত, হাই কমিশনের ফিল্ড সাপোর্ট সার্ভিস প্রজেক্টের টেকনিক্যাল স্পেশালিষ্ট এএইচএম মহি উদ্দিন, ব্র্যাক শিক্ষা কর্মসুচির পরিচালক শাফি রহমান খান, এজিএম অমল কুমার বিশ্বাস, আঞ্চলিক ব্যবস্থাপক সুরেশ চন্দ্র রায়, সিনিয়র এলাকা ব্যবস্থাপক আনিসুর রহমান ও প্রধান শিক্ষক মির্জা এমএ গালিবসহ ব্র্যাকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও শিক্ষকবৃন্দ প্রমুখ।

এসময় হাই কমিশনার লিলি নিকলস বিদ্যালয় পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন এবং শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি বিজ্ঞান চর্চা, খেলাধুলা ও সংস্কৃতি চর্চার উপর জোড় দেওয়ার আহবান জানান।

news24bd.tv/এমি-জান্নাত  

;