চুরি করা মোটরসাইকেলে পাত্রী দেখতে এসে ভুয়া এসআই গ্রেপ্তার
চুরি করা মোটরসাইকেলে পাত্রী দেখতে এসে ভুয়া এসআই গ্রেপ্তার

সংগৃহীত ছবি

চুরি করা মোটরসাইকেলে পাত্রী দেখতে এসে ভুয়া এসআই গ্রেপ্তার

চুয়াডাঙ্গা প্রতিনিধি 

চুয়াডাঙ্গায় পুলিশের এসআই পরিচয়ে পাত্রী দেখতে এসে গ্রেপ্তার হয়েছেন সোহেল রানা (২৬) ওরফে সুমন নামে এক প্রতারক। মঙ্গলবার রাতে পৌর এলাকার শেখপাড়া থেকে তাকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ।  অভিযুক্ত সোহেল রানা কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমবাড়িয়া গ্রামের আজিবার মন্ডলের ছেলে। তিনি এক বছর আগেও পুলিশ পরিচয়ে প্রতারণা করতে এসে চুয়াডাঙ্গায় গ্রেপ্তার হয়েছিলেন।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, মঙ্গলবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা শেখপাড়ার জহুরুল ইসলাম মানিকের মেয়েকে পাত্রী দেখতে আসেন। অভিযুক্ত সোহেল রানা পাত্রীপক্ষের কাছে নিজেকে পুলিশের এসআই পরিচয় দেন। যশোর মণিরামপুর থানায় কর্মরত আছেন। এসময় তার কথা বার্তায় সন্দেহ হলে গৃহকর্তা মণিরামপুর থানায় যোগাযোগ করেন। এতে প্রতারক সোহেল রানার পরিচয় ভুয়া প্রমাণিত হয়। পরে চুয়াডাঙ্গা সদর থানায় খবর দিলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এদিকে এ ঘটনায় বাদী হয়ে প্রতারণার মামলা করেছেন চুয়াডাঙ্গা পৌর এলাকার শেখ পাড়ার জহুরুল ইসলাম। পরে ওই মামলায় সোহেলকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে পুলিশের পোশাক ও চুরি করে আনা একটি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ জানান,  কয়েক দিন আগে ঝিনাইদহ থেকে একটি পালসার মোটরসাইকেল চুরি করে নিয়ে আসে সোহেল। তার বিরুদ্ধে পৃথক একটি চুরির মামলাও দায়ের করেছে পুলিশ।   তার বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।  
news24bd.tv/আলী