শিশুকে অচেতন করে ধর্ষণচেষ্টা, কারাগারে ইমাম
শিশুকে অচেতন করে ধর্ষণচেষ্টা, কারাগারে ইমাম

সংগৃহীত ছবি

শিশুকে অচেতন করে ধর্ষণচেষ্টা, কারাগারে ইমাম

অনলাইন ডেস্ক

শিশু শ্রেণির এক শিক্ষার্থীকে (৬) অচেতন করে ধর্ষণচেষ্টার অভিযোগে নুর মোহাম্মদ (৪০) নামে মসজিদের এক ইমামকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ মার্চ) নোয়াখালীর চাটখিল উপজেলার ৩ নং পরকোর্ট ইউনিয়নের পূর্ব শোশালিয়া গ্রামে ধর্ষণচেষ্টার ঘটনাটি ঘটে। ধর্ষণচেষ্টার অভিযোগ পেয়ে শুক্রবার দিবাগত রাতে অভিযুক্তকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। নুর মোহাম্মদ উপজেলার পরকোট ইউনিয়নের পশ্চিম পরকোট গ্রামের চাঁন মিয়ার ছেলে এবং স্থানীয় একটি মসজিদের ইমাম।

শুক্রবার (১ এপ্রিল) বিকেলে গ্রেপ্তার আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভুক্তভোগী শিশু স্থানীয় একটি কিন্ডারগার্টেনে প্রথম শ্রেণির শিক্ষার্থী। গত ২৯ মার্চ সকাল ৭টার দিকে ওই শিশু কিন্ডারগার্টেনে গেলে তাকে অচেতন করে ধর্ষণের চেষ্টা করা হয়। তাৎক্ষণিক ভিকটিম ঘটনাটি পরিবারের কাউকে অবগত করেনি।  

এ ঘটনায় গতকাল (৩১ মার্চ) রাত ১০টার দিকে ভুক্তভোগীর পরিবার চাটখিল থানায় মৌখিকভাবে অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ ভিকটিমের বর্ণনা অনুযায়ী সন্দেহভাজন নুর মোহাম্মদকে গ্রেপ্তার করে।  

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় শুক্রবার দুপুরে ভুক্তভোগীর মা জয়নব বাদী হয়ে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন। ওই মামলায় আসামিকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
news24bd.tv/আলী

;