পটুয়াখালীতে পাওনা টাকা চাওয়ায় ‘খুন’
পটুয়াখালীতে পাওনা টাকা চাওয়ায় ‘খুন’

পটুয়াখালীতে পাওনা টাকা চাওয়ায় ‘খুন’

সঞ্জয় কুমার দাস, পটুয়াখালী

পটুয়াখালীর গলাচিপায় বকেয়া পাওনা ৩ হাজার টাকা চাওয়া নিয়ে দেনাদারের হামলায় ইসমাইল হাওলাদার (৬৫) নামে এক মুদি দোকানী খুন হয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যায় উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের মাটিভাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর দুজনকে আটক করেছে গলাচিপা থানা-পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাটিভাঙ্গা এলাকায় ইসমাইল হাওলাদার চা-পান ও মুদি দোকানের ব্যবসা করে আসছেন।

একই এলাকার রফিক মোল্লা নামের এক  ক্রেতা ইসমাইলের দোকানে মালামাল ক্রয় করতে করতে তিন হাজার টাকা বকেয়া হয়। পাওনা বকেয়া ৩ হাজার টাকা ইসমাইল বার বার তাগাদা দিলেও পরিশোধ করেনি রফিক। সকালে রফিকের কাছে ইসমাইল তার পাওনা টাকা চাইলে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনায় সন্ধ্যায় রফিক মোল্লা তার লোকজন নিয়ে হামলা চালিয়ে ইসমাইলকেন পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। পরে গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা ইসমাইলকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে মাটি ভাঙ্গা চৌরাস্তা এলাকার বাসিন্দা আলী আশরাফ হাওলাদারের ছেলে নুর মুহাম্মদ হাওলাদার ও মৃত শ্যাম হাওলাদারের ছেলে বাহাউদ্দিন হাওলাদার নামে দুজনকে আটক করেছে পুলিশ।

গলাচিপা থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, পাওনা টাকা চাওয়া নিয়ে দেনাদারের হামলায় ইসমাইল হাওলাদার (৬৫) নামে এক ব্যবসায়ী খুন হয়েছে। লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

news24bd.tv/ তৌহিদ

সম্পর্কিত খবর

;