রমজান উপলক্ষে নেত্রকোনায় বাজার মনিটরিং জোরদার

নেত্রকোনায় বাজার মনিটরিং জোরদার

রমজান উপলক্ষে নেত্রকোনায় বাজার মনিটরিং জোরদার

পবিত্র মাহে রমজান উপলক্ষে বাজারে ন্যায্যমূল্য নিশ্চিতে মনিটরিং ব্যবস্থা জোরদার করেছে নেত্রকোনা জেলা প্রশাসন। শনিবার সকাল সাড়ে ১১ টায় পৌর শহরের মেছুয়া বাজার ও পৌর সুপার মার্কেট ব্যবসায়ীদের সতর্ক করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে এ মনিটরিং ব্যবস্থা নেয়া হয়ছে।

এ সময় ব্যবসায়ীদের সিন্ডিকেট কিংবা মজুদ করে মূল্য বৃদ্ধি থেকে বিরত থাকতে সতর্ক করার পাশাপাশি মূল্যের তালিকা প্রদর্শন নিশ্চিতে গুরুত্ব আরোপ করা হয়।

বাজার মনিটরিং ব্যাবস্থা পরিদর্শনে নেতৃত্ব দেন জেলা প্রশাসক কাজি মো. আব্দুর রহমান।

সদর উপজেলা নির্বাহি অফিসার মাহমুদা আক্তার, পৌরসভার প্যানেল মেয়র এস এম মহসিন আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন, চেম্বার অব কমার্স সভাপতি আব্দুল ওয়াহেদ, চালকল মালিক সমিতির সভাপতি এইচ আর খান পাঠান সাকি, প্রেসক্লাব সম্পাদক এম মোখলেছুর রহমানসহ জেলা প্রশাসন, জনপ্রতিনিধি ও বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান জানান, পবিত্র রমজান মাসে সাধারণ মানুষ যেন ন্যায্যমূল্যে ভোগ্যপণ্য কিনতে পারেন সে ব্যাপারে প্রশাসনের পক্ষ থেকে কঠোর নজরদারি থাকবে। সেইসঙ্গে কেউ কোনো সিন্ডিকেট তৈরি কিংবা মজুদ করলে তার বিষয়ে কঠোর ব্যবস্থা নেয়ার কথা নিশ্চিত করেন তিনি।

news24bd.tv/রিমু