সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯ | আপডেট ০১ ঘণ্টা ০৫ মিনিট আগে

এবার লাইভে পুরুষ সাংবাদিককে তরুণীর চুমু! (ভিডিও)

সাহিদ রহমান অরিন

এবার লাইভে পুরুষ সাংবাদিককে তরুণীর চুমু! (ভিডিও)

রাশিয়া বিশ্বকাপ কাভার করতে গিয়ে বিমূঢ় অভিজ্ঞতা লাভ করেছেন কলম্বিয়ান নারী ক্রীড়া সাংবাদিক জুলিথ গঞ্জালেস থেরান। জার্মান সংবাদমাধ্যম ডয়েচে ভেলের লাইভ অনুষ্ঠানে কথা বলার সময় হঠাৎ এক ব্যক্তি এসে তাকে জড়িয়ে ধরে চুম্বন করেন! 

আরও পড়ুন → সহকর্মীকে হ্যান্ডসাম বলায় বরখাস্ত টিভি উপস্থাপিকা

এর সপ্তাহ খানেক বাদে একই ধরনের ঘটনার সম্মুখীন হন ব্রাজিলের নারী সাংবাদিক জুলিয়া।

ওই দুই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের লাইভ টেলেকাস্টে সাংবাদিককে চুমুর ঘটনা ঘটলো। তবে এবার আর কোনো নারী সাংবাদিক নয়; বরং পুরুষ সাংবাদিককে জড়িয়ে চুম্বন করেছে দুই তরুণী।  

আরও পড়ুন → লাইভ টেলেকাস্টে নারী সাংবাদিককে চুমু! (ভিডিও)

রাশিয়া বিশ্বকাপ উপলক্ষে টেলিভিশনে সংবাদ প্রচারিত হচ্ছিল। ওই মুহূর্তে সরাসরি সম্প্রচারে কথা বলছিলেন দক্ষিণ কোরিয়ার এক টিভি চ্যানেলের রিপোর্টার জিওন গুয়ান রিওল। কিন্তু সে সময় হঠাৎ করে দুই নারী ফ্যান তাকে জড়িয়ে ধরে চুমু খান।

এমন ঘটনায় লজ্জা পেয়ে যান সাংবাদিক জিওন গুয়ান রিওল।অনেকেই এই ঘটনাকে যৌন হয়রানি হিসেবে উল্লেখ করছেন। সামাজিক মাধ্যমে এ নিয়ে বেশ বিতর্কও হচ্ছে।

ভিডিও ক্লিপে দেখা গেছে, রাশিয়ায় সংবাদ প্রচারের সময় সাংবাদিক জিওন গুয়ান রিওলকে জড়িয়ে ধরে তার ঘাড়ে চুমু দেন এক নারী। একবার নয় পরপর দু’বার দুই নারী তার সঙ্গে এমন আচরণ করেন।

এমন আকস্মিক ঘটনার পর হাসার চেষ্টা করেন জিওন গুয়ান। কিন্তু তাকে খুব লজ্জা পেতে দেখা যায়। 

চীনের জনপ্রিয় সামাজিক মাধ্যম ওয়েইবোতে জিওন গুয়ানকে চুমু দেয়ার ঘটনা নিয়ে বেশ তর্ক বিতর্ক চলছে। অনেকেই বলছেন, নারী সাংবাদিককে চুমু দেয়ার ঘটনা বেশি সমালোচিত হয়েছে। অথচ জিওন গুয়ানকে যে নারীরা চুমু খেয়েছেন, সেসব নারীদের নিয়ে খুব বেশি বিতর্ক হচ্ছে না।

আরও পড়ুন → লাইভ চলাকালীন নারী সাংবাদিককে চুমু দেয়ার চেষ্টা (ভিডিও)

অনেকেই বলছেন, এটাকে কেন যৌন হয়রানি বলা হচ্ছে না? একজন ব্যঙ্গ করে লিখেছেন, দেখতে সুন্দর কেউ কাউকে চুমু খেলে তা যৌন হয়রানি নয়।

সূত্র: ইউটিউব

অরিন/নিউজ টোয়েন্টিফোর

মন্তব্য