নওগাঁয় মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা আটক ১
নওগাঁয় মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা আটক ১

প্রতীকী ছবি

নওগাঁয় মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা আটক ১

নওগাঁ প্রতিনিধি :  

নওগাঁর রানীনগর উপজেলার দেউলা গ্রামের রতন সরকার নামের এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত মধ্যরাতে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়। নিহত রতন সরকার দেউল গ্রামের মৃত রবীন্দ্রনাথ সরকারের ছেলে। আজ রোববার সকালে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করা হয়।

রানীনগর থানার ওসি শাহিন আকন্দ নিউজ টোয়েন্টিফোরকে জানান, নিহত রতন সরকার মাছের ব্যবসা করত। তার দুটি পুকুর আছে। শনিবার রাতে সে পুকুর থেকে বাড়ি না আসায় পরিবারের লোকজন ও গ্রামবাসী তাকে খুঁজতে বের হয়। পরে বাড়ির অদুরে সুশিল চন্দ্রের বাড়ির কাছে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে।

পরে তাকে উদ্ধার করে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। চিকিৎসকরা জানান, ঘটনাস্থলেই অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।  

পুলিশ আজ রোববার সকালে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওসি আরও জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত আছে। এ হত্যাকাণ্ডে সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ দেউলা গ্রামের সুশিল চন্দ্র নামের এক ব্যক্তিকে আটক করেছে। পূর্ব শত্রুতার জের ধরে বা পারিবারিক দ্বন্দ্বের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়ে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।  

News24bd.tv/Kamrul