মাদারীপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু
মাদারীপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু

প্রতীকী ছবি

মাদারীপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী আয়েশা (৩০) মারা গেছেন। সোমবার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে।  নিহত আয়েশা শিবচর উপজেলার চরশ্যামাইল গ্রামের ব্যাটারি চালিত অটোরিকশা চালক রেজ্জেক তালুকদারের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যা ৭ টার দিকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে তাদের দুজনের মধ্য কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী রেজ্জেক তালুকদার রেগে গিয়ে ঘরে থাকা ছুরি দিয়ে তার পেটে ও নাকের কাছে আঘাত করলে সে ঘটনাস্থলে লুটে পড়ে। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আশার পথেই তার মৃত্যু হয়।

নিহতের প্রতিবেশি সজিব নামে এক যুবক বলেন, তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে ঝামেলা চলছিল। সন্ধ্যার দিকে আমি বাড়ির একটু দূরে ছিলাম। তখন আমার স্ত্রী ফোন দিয়ে ঘটনা জানালে আমি তাড়াতাড়ি হাসপাতালে চলে আসি।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. তরিকুল ইসলাম নিউজ টোয়েন্টিফোরকে বলেন, আমি ৯ টার দিকে নাইট ডিউটিতে আসি। এ রোগীকে আমি যতটুকু জানতে পারি মৃত অবস্থায় এখানে নিয়ে আসে। তার শরীরের বিভিন্ন স্থানে ২টি ছুরির আঘাত আমরা দেখতে পেয়েছি।

শিবচর থানার উপ-পরিদর্শক শোভন নিউজ টোয়েন্টিফোরকে বলেন, রাত সাড়ে ৮ টার দিকে আমরা ঘটনার সংবাদ পাই। এসে আমরা মরদেহটি উদ্ধার করি। কী কারণে এমন ঘটনা আমরা খতিয়ে দেখতেছি। আমরা আসার আগেই রেজ্জেকসহ তার পরিবারের লোকজন পালিয়ে যায়।

news24bd.tv/কামরুল