আমরা কি দিন দিন পাগল হয়ে যাচ্ছি : সিদ্দিকুর রহমান
আমরা কি দিন দিন পাগল হয়ে যাচ্ছি : সিদ্দিকুর রহমান

সংগৃহীত ছবি

আমরা কি দিন দিন পাগল হয়ে যাচ্ছি : সিদ্দিকুর রহমান

অনলাইন ডেস্ক

কপালে টিপ পরায় সম্প্রতি পুলিশ সদস্যের দ্বারা হয়রানির শিকার হন এক শিক্ষিকা। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র আলোড়ন তৈরি হলে অভিযুক্ত পুলিশ সদস্যকে খুঁজে বের করে শাস্তির আওতায় আনা হয়। এই ঘটনায় নারীদের পাশাপাশি অনেক পুরুষও টিপ পরা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রতিবাদ জানিয়েছেন। এর মধ্যে আছেন বাংলাদেশের বেশ কয়েকজন অভিনেতাও।

তাদেরকেই উদ্দেশ্য করে এবার নিজের ফেসবকু আইডিতে একটা পোস্ট করেছেন অভিনেতা সিদ্দিকুর রহমান।  

ফেসবুকে কয়েকজন পুরুষ অভিনেতার টিপ পরা ছবি একসঙ্গে পোস্ট করে সিদ্দিকুর রহমান লিখেছেন, ‌আমরা কি দিন দিন পাগল হয়ে যাচ্ছি... আল্লাহপাক সবাইকে এই সমস্ত পাগলের হাত থেকে হেফাজত করুক... মাহে রমজানের পবিত্রতা রক্ষা করুন। আল্লাহ সবাইকে ক্ষমা করুক। আমিন।

উল্লেখ্য, টিভি অভিনেতা সিদ্দিকুর রহমানকে বেশিরভাগ সময় কমেডি চরিত্রে অভিনয় করতে দেখা যায়। চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি।  

প্রসঙ্গত, তেজগাঁও কলেজের থিয়েটার অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক লতা সমাদ্দার সম্প্রতি শেরেবাংলা নগর থানায় করা এক অভিযোগে জানান, পায়ে হেঁটে কলেজের দিকে যাওয়ার সময় হুট করে পাশ থেকে মধ্যবয়সী, লম্বা দাড়িওয়ালা একজন ‘টিপ পরছোস কেন’ বলে বাজে গালি দেন তাকে। আপত্তিকর মন্তব্যের প্রতিবাদ করলে একপর্যায়ে সেই ব্যক্তি তার পায়ের ওপর দিয়ে বাইক চালিয়ে চলে যান বলেও অভিযোগ করেন লতা। এরই মধ্যে অভিযুক্ত কনস্টেবল নাজমুল তারেককে শনাক্ত করে সাময়িকভাবে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

news24bd.tv/আলী