টাকার জন্য শ্যালককে অপহরণ করে হত্যা করলো দুলাভাই!
টাকার জন্য শ্যালককে অপহরণ করে হত্যা করলো দুলাভাই!

সংগৃহীত ছবি

টাকার জন্য শ্যালককে অপহরণ করে হত্যা করলো দুলাভাই!

অনলাইন ডেস্ক

ঢাকার মানিকগঞ্জ থেকে অপহরণ করে মুক্তিপণের দাবিতে দুই বছরের এক শিশুকে যশোরে এনে হত্যা হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রেহান নামের ওই শিশুটির দুলাভাই আবু বক্কর ফরিদকে (২২) আটক করা হয়েছে। নিহত রেহান মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার চরকাটাল গ্রামের ওমর বাবুচ্চির ছেলে। আটক আবু বক্কর ফরিদ যশোর শহরের পালবাড়ি এলাকার মীর সাইদুল ইসলামের ছেলে।

পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার সকালে আবু বক্কর ফরিদ সে তার দুই বছর বয়সী শ্যালক রেহানকে মুক্তিপণের দাবিতে মানিকগঞ্জ থেকে অপহরণ করে যশোরে নিয়ে আসেন। পথে শিশুটিকে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়। এ সময় শিশুটির কান্নার আওয়াজ মোবাইলে তার বাবা-মাকে শোনান ঘাতক ফরিদ। বেলা সোয়া ১১টার দিকে শিশুটির অবস্থা খারাপ হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম আব্দুর রশিদ বলেন, শিশুটিকে সড়ক দুর্ঘটনায় আহত বলে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে সার্জারি ওয়ার্ডে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।  

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, অভিযুক্ত আবু বক্কর ফরিদকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। এই বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।
news24bd.tv/আলী