‘আমাদের আলাদা করবেন না’ লিখে দুই বান্ধবীর আত্মহত্যা
‘আমাদের আলাদা করবেন না’ লিখে দুই বান্ধবীর আত্মহত্যা

প্রতীকী ছবি

‘আমাদের আলাদা করবেন না’ লিখে দুই বান্ধবীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

ছোটবেলা থেকেই বন্ধুত্ব দুজনের। অল্প বয়স থেকেই সুখ–দুঃখ ভাগ করে নিয়ে কেটেছে। স্কুল, খেলাধুলা, পড়াশোনা সবই একসঙ্গে ছিল। এপ্রিল মাসেই বিয়ে হওয়ার কথা ছিল তাদের মধ্যে একজনের।

কিন্তু সেই বিয়ের খবর তারা দুজনেই মেনে নিতে পারেননি।  বিয়ের পর পরস্পরের থেকে আলাদা হয়ে যাওয়ার ভাবনা থেকেই ভেঙে পড়ে দুজনে। সে কারণে বিয়ের আগেই সুইসাইড নোট লিখে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করল দুই বান্ধবী। খবর হিন্দুস্তান টাইমস।

ঘটনাটি ঘটেছে ভারতের শিলিগুড়ি বিবেকানন্দ নগরের।   তবে তাদের বিষয়ে বিস্তারিত প্রকাশে রাজি হয়নি দেশটির পুলিশ ও স্থানীয়রা।

দুজনের সম্পর্কটা নিবিড় ছিল। একে অন্যের থেকে আলাদা হওয়ার কথা ভাবতেই পারেনি তারা। একজনের বিয়ে ঠিক হওয়ার খবর মেনে নিতে পারেনি অন্যজন। তাই বেছে নিয়েছে আত্মহননের পথ। আর উদ্ধার হয় সুইসাইড নোট।

পুলিশ জানিয়েছে, হতাশা থেকেই এই মর্মান্তিক পরিণতি। সোমবার রাতে দু’জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ভক্তিনগর থানার পুলিশ। আর সুইসাইড নোটে লেখা রয়েছে, আমাদের সব কাজ একসঙ্গে করবেন। আমাদের হাত কেউ খুলে দেবেন না। আমাদের আলাদা করে দেবেন না। আমাদের একসঙ্গে নিয়ে যাবেন। একসঙ্গে রাখবেন। আমাদের ক্ষমা করবেন।
news24bd.tv/আলী