চিংড়ির ঘের দখল নিয়ে হামলা, নিহত ১
চিংড়ির ঘের দখল নিয়ে হামলা, নিহত ১

চিংড়ির ঘের দখল নিয়ে হামলা, নিহত ১

অনলাইন ডেস্ক

মোংলায় একটি চিংড়ির ঘের দখল নিয়ে প্রতিপক্ষের হামলায় একজন নিহত ও আহত হয়েছেন আরও ৬ জন। মঙ্গলবার (৫ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার সোনাইলতলা ইউনিয়নের বকুলতলা এলাকার ইউপি মেম্বার আব্দুল্লাহ শেখ গ্যাংয়ের হামলা, মারপিট ও ধারালো অস্ত্রের আঘাতে এ হতাহতের ঘটনা ঘটে বলে বিভিন্ন সূত্র জানায়।

পুলিশ, এলাকাবাসী ও নিহতের পরিবার জানিয়েছেন, উপজেলার সোনাইলতলা ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের একটি চিংড়ি ঘের নিয়ে বিরোধ চলে আসছিলো স্থানীয় ইউপি মেম্বার আব্দুল্লাহ শেখ গ্যাংয়ের সঙ্গে একই এলাকার মোতাহার সরদার (৪২), শুকুর আলী শেখ, আলাউদ্দিন শেখ, রিয়াজুল শেখ, অহিদুল শেখ, তৌহিদুল শেখ ও তানজু শেখের। এ নিয়ে এর আগেও কয়েকবার মেম্বর আব্দুল্লাহ গ্যাংদের হামলার শিকার হন মোতাহাররা।

মঙ্গলবার সন্ধ্যায় বিরোধপূর্ণ ওই ঘেরটি দখল নিতে এসে আব্দুল্লাহ গ্যাং ওই ঘেরে থাকা মোতাহার সরদারসহ তার লোকজনের ওপর অতর্কিত হামলা চালায়। মেম্বার আব্দুল্লাহ শেখ, দিদার শেখ, সরোয়ার শেখ আব্দুল্লাহ হাওলাদার, অহিদ হাওলাদার ও হালিম হাওলাদারসহ প্রায় অর্ধশত লোক লাঠিসোটা, রড, রামদা ও ছুরি দিয়ে কুপিয়ে মোতাহার সরদার, শুকুর আলী শেখ, আলাউদ্দিন শেখ, রিয়াজুল শেখ, অহিদুল শেখ, তৌহিদুল শেখ ও তানজু শেখকে গুরুতর রক্তাক্ত জখম করেন।

পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খুলনা মেডিকেলে নেওয়ার পর সেখানে রাত ১০টার দিকে মৃত্যু হয় মোতাহার সরদারের (৪২)।

তিনি স্থানীয় যুবলীগ নেতা বলে জানা গেছে। এ ছাড়া খুলনায় চিকিৎসাধীন রয়েছেন বাকিরা। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

মোংলা-রামপাল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আসিফ ইকবাল বলেন, বিবদমান একটি চিংড়ি ঘের দখলকে কেন্দ্র করে এ হতাহতের ঘটনা ঘটেছে। আব্দুল্লাহ মেম্বার গ্যাংদের হামলায় মোতাহার সরদার নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের অভিযান চলছে, আমরা ইতোমধ্যে কয়েকজনকে আটকও করেছি।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর