দুর্নীতির অভিযোগ, নিজেকে নির্দোষ দাবি ইউপি চেয়ারম্যানের
দুর্নীতির অভিযোগ, নিজেকে নির্দোষ দাবি ইউপি চেয়ারম্যানের

দুর্নীতির অভিযোগ, নিজেকে নির্দোষ দাবি ইউপি চেয়ারম্যানের

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের নাজিরপুর উপজেলার ২ নং মালিখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বাবলুর বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ এনে গত শনিবার সকালে পরিষদের কয়েক জন সদস্য অনাস্থা প্রকাশ করেন। প্রশাসনের কাছে এর বিচারও দাবি করেন তারা। এদিকে চেয়ারম্যান বাবলুর বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অপপ্রচার দাবি করে আজ বুধবার সকালে নাজিরপুর শহরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে চেয়ারম্যানের সমর্থকরা।

এর আগে নাজিরপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে নিজেকে নির্দোষ দাবি করেন চেয়ারম্যান রুহুল আমীন বাবলু।

 লিখিত বক্তব্যে চেয়ারম্যান বাবলু অভিযোগ করে বলেন, আমার ইউনিয়ন পরিষদের কতিপয় ইউপি সদস্যরা আমার বিরুদ্ধে মিথ্যা,ভিত্তিহীন, এবং অবাস্তব অভিযোগ এনে মানহানীকর অবস্থা সৃষ্টি করে অপ-প্রচার চালাচ্ছে। নির্বাচন সংক্রান্ত কিছু বিদ্রোহী লোকজন জড়িত থেকে এ সব কর্মকান্ড করছে। তারা আমার ভাবমূর্তী বিনষ্টে প্রেস রিলিজ তৈরী করে বিভিন্ন সংবাদ মাধ্যমে তা প্রকাশের জন্য অপতৎপরতা চালাচ্ছে।

এসময় তিনি আরো বলেন, আমার কোন সাক্ষাৎকার না নিয়ে টাকার বিনিময়ে কিছু সাংবাদিকদের দিয়ে ভুয়া নিউজ করিয়েছে।

সেখানে ইউনিয়ন পরিষদের ১১ জন মেম্বারের স্বাক্ষরতি দরখাস্ত দেওয়ার কথা লিখলেও ওই দরখাস্তে সংরক্ষিত মহিলা সদস্য সামসুন্নাহার (৭,৮,৯) ও শোভা রানী মন্ডল (৪,৫,৬) দুজন মহিলা ইউপি সদস্য সহ,নাজমুল হাওলাদার ২ নং ওয়ার্ড, নাছিম ৭ নং ওয়ার্ড ও কদম আলী ৯ নং ওয়ার্ড এই ৫ জন ইউপি সদসদ্যের স্বাক্ষর জাল করা হয়েছে । আমি এধরনের কর্মকান্ডকে তীব্র নিন্দা জানাই।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম দারিয়া, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি, উত্তম কুমার হালদার, মালিখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, রিপাস সমদ্দার ইউনিয়ন যুবলীগের সভাপতি, কেশবলাল বিশ্বাস যুগ্ম সাধারণ সম্পাদক ইউনিয়ন আওয়ামীলগ, বিনয় কৃষ্ণ রায় সাবেক সভাপতি ইউনিয়ন আওয়ামীলীগ, আতিয়ার রহমান, মৎস্য প্রাণি সম্পদ মন্ত্রীর ইউনিয়ন প্রতিনিধি সহ ইউনিয়নের সর্বস্থরের জনগণ।

news24bd.tv/এমি-জান্নাত