গাঁজায় আসক্ত ছেলের মুখে মরিচের গুঁড়া দিলো মা (ভিডিও)
গাঁজায় আসক্ত ছেলের মুখে মরিচের গুঁড়া দিলো মা (ভিডিও)

গাঁজায় আসক্ত ছেলের মুখে মরিচের গুঁড়া দিলো মা (ভিডিও)

অনলাইন ডেস্ক

অনেক চেষ্টা করেও সন্তানকে অষ্টম শ্রেণির পর আর স্কুলে পাটাতে পারেননি মা। পড়াশোনার দিকে সন্তানের মনোযোগ নেই। তার মনোযোগ নেশার রাজ্য। বাড়ি থেকে পালিয়ে দিনের পর দিন সে নিখোঁজ থাকতো।

হরহামেশা গাঁজার নেশায় বুদ হয়ে থাকতো সে। সন্তানের এই কাণ্ডে হতাশ মা অনেক বুঝিয়েও সঠিক পথে আনতে পারছিলো না সন্তানকে। কিন্তু কিছুতেই সে নেশার পথ ছাড়ে না। শেষপর্যন্ত আর সহ্য করতে না পেরে ছেলে ঘরে ফিরতেই গাছে পিঠমোড়া করে বাঁধলেন মা।
তারপর সন্তানের সারা মুখে ডলে দিলেন মরিচের গুঁড়া। আনন্দবাজার পত্রিকা।

গত সোমবার (৪ এপ্রিল) এ ঘটনা ঘটেছে ভারতের হায়দরাবাদের গাঁধীনগর এলাকায়।

এরই মধ্যে সামাজিক যোগাযোগামাধ্যমে ভাইরাল হয়েছে এর একটি ভিডিও। ভাইরাল সেই ভিডিওতে তাতে দেখা যায়, গাছে পিঠমোড়া করে বাঁধা অবস্থায় ছেলের মুখে মরিচের গুঁড়া মাখিয়ে দিচ্ছেন মা। এই সময়ে মায়ের কাছে অনুরোধ করতে দেখা যায় সন্তানকে। কিন্তু মমতাময়ী মা এবার অগ্নীরুপে সন্তানের কোন অনুনয় বিনয় শুনতে রাজি নয়। এসময় ছেলেটি চিৎকার করতে করতে মুখ ঢাকতে গেলে এক আত্মীয় এসে তার হাত আরও টেনে ধরন। সেখানে আরও লোক থাকলেও কেউই তাকে সাহায্য করতে এগিয়ে যাননি। বিষয়টিকি তারা শাস্তি হিসাবেই দেখছিলো।

তবে এই ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন স্থানীয় থানার এক পুলিশ কর্মকর্তা। তিনি বলেন, মায়ের এমন করা উচিত হয়নি। ১৬ বছরের ছেলে নেশার কবলে পড়েছে। তাকে ডাক্তার দেখানোর পরামর্শ দিয়েছিলাম।  

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন 

news24bd.tv/আলী