ময়মনসিংহে তিন ভাইসহ চার আসামির যাবজ্জীবন কারাদণ্ড
ময়মনসিংহে তিন ভাইসহ চার আসামির যাবজ্জীবন কারাদণ্ড

প্রতীকী ছবি

ময়মনসিংহে তিন ভাইসহ চার আসামির যাবজ্জীবন কারাদণ্ড

ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার জমি সংক্রান্ত বিরোধে হামলা ও মারধরের মামলায় তিন সহোদর ভাইসহ চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন বিজ্ঞ আদালত। একই সঙ্গে দশ হাজার টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে প্রত্যেক আসামিকে আরও ছয় মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।  

বুধবার দুপুরে ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মো. হেলাল উদ্দিন আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মো. কবীর উদ্দিন ভূইয়া খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

আসামিরা হলো- ঈশ্বরগঞ্জ উপজেলার দিঘালিয়া গ্রামের আলী হোসেন ওরফে শুকুর মাহমুদের সন্তান আবুল হোসেন, রমজান আলী ও নুরুল ইসলাম এবং পাশ্ববর্তী নান্দাইল উপজেলার বরুনাকান্দা গ্রামের আবুল কাশেমের সন্তান উজ্জল মিয়া।  

মামলা সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধে ২০১৫ সালের ৩ জুলাই ভুক্তভোগী কৃষক আবুল কালামকে স্থানীয় খালবলা বাজার থেকে ফেরার পথে হামলা চালিয়ে ব্যাপক মারধর করে জখম করে আসামিরা। পরে এ ঘটনার ছয়দিন পর ৯ জুলাই পাঁচ আসামির নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলার আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন হলে স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে বিজ্ঞ বিচারক এই রায় ঘোষণা করে।

news24bd.tv/কামরুল