‘আজ প্রমাণিত, বিদেশের কাছে ধরনা দেয় আ.লীগ’
‘আজ প্রমাণিত, বিদেশের কাছে ধরনা দেয় আ.লীগ’

‘আজ প্রমাণিত, বিদেশের কাছে ধরনা দেয় আ.লীগ’

অনলাইন ডেস্ক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপিকে নির্বাচনে আনতে বিদেশিদের কাছে ধরনা না দিয়ে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নির্বাচনের পরিবেশ সৃষ্টি করতে হবে। এছাড়া ২০১৪ ও ২০১৮ সালের মতো জনগণের অংশগ্রহণহীন আরেকটি নির্বাচনের আয়োজন করতে জনতার মেয়র ইশরাক হোসেন সহ বিএনপির নেতাকর্মীদের গ্রেপ্তার ও সাজা দিচ্ছে সরকার।

বুধবার (৬ এপ্রিল) বিকেলে জাতীয় প্রেসক্লাবে জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপা আয়োজিত দলটির প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি মহাসচিব এ মন্তব্য করেন।

বিএনপির নেতৃত্বাধীন কোনো সরকার নয়, জনগণের সরকার প্রতিষ্ঠা করতেই বিএনপি আন্দোলন করছে বলে দাবি করেন মির্জা ফখরুল।

তিনি বলেন, আন্দোলনের মধ্য দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করে দানবীয় সরকারকে বিদায় করা হবে।

বিএনপি মহাসচিব বলেন, যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিঙ্কেনের সঙ্গে সাক্ষাতে বিএনপিকে নির্বাচনে আনতে পদক্ষেপ চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। এ ঘটনাকে আওয়ামী লীগের বিদেশিদের কাছে ধরনা দেওয়া হিসেবে বর্ণনা করেছেন তিনি।

তিনি বলেন, ‘আমাদের পররাষ্ট্রমন্ত্রী আমেরিকার পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে তাঁদের কাছে অনুরোধ করেছেন, বাংলাদেশে গণতন্ত্রের জন্য বিএনপিকে নির্বাচনে নিয়ে আসতে হবে।

কিন্তু ওবায়দুল কাদের সব সময় বক্তব্য দেন, বিএনপি নাকি বিদেশিদের কাছে ধরনা দেয়। আজ প্রমাণিত হয়েছে, বিদেশের কাছে যাঁরা ধরনা দেয়, তারা হচ্ছে আওয়ামী লীগ। ’

news24bd.tv তৌহিদ