সিলেটের সাবেক মেয়র কামরানের বাড়িতে হামলা

সংগৃহীত ছবি

সিলেটের সাবেক মেয়র কামরানের বাড়িতে হামলা

অনলাইন ডেস্ক

সিলেটের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের বাসভবনে হামলা চালানো হয়েছে। ভাঙচুর করা হয়েছে কামরানপুত্র আরমান আহমদ শিপুলর গাড়িও।  এছাড়া সিলেট নগরের ছড়ারপাড় ও মাছিমপুর এলাকাবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে দুই এলাকারই একাধিক বাসায় হামলার ঘটনা ঘটেছে।

আজ বুধবার (৬ এপ্রিল) রাত ৮টার দিকে দুই এলাকার মধ্যে সংঘর্ষ শুরু হয়।  

পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তিনি দ্রুত সময়ের মধ্যে বিষয়টি মীমাংসায় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

জানা যায়, মোটরসাইকেল চালানো নিয়ে ছড়ারপার ও মাছিমপুরের দুই যুবকের মধ্যে গতকাল মঙ্গলবার কথা কাটাকাটি হয়। পরে বিষয়টির সঙ্গে আরো কয়েকজন জড়িয়ে পড়েন। পরে স্থানীয়ভাবে বিষয়টির মীমাংসা করে দেওয়া হয়। কিন্তু এর জের ধরে আজ রাতে মাছিমপুরের একদল এসে ছড়ারপারে হামলা চালান। এ সময় তারা সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের বাসভবনসহ ছড়ারপাড়ের কয়েকটি বাসায় হামলা চালান। এ সময় সাবেক মেয়র কামরানের বাসভবন রাখা তাঁর ছেলে আরমান আহমেদ শিপলুর গাড়িও ভাঙচুর করা হয়।  

তবে অন্য একটি সূত্রে জানা যায়, রাস্তার জায়গা নিয়ে গত কয়েকদিন ধরে এই দুই পাড়ার লোকজনের মধ্যে উত্তেজনা চলে আসছিল। এ নিয়ে গতকাল সিসিকের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম ও ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক আহমদের উপস্থিতিতে বৈঠক হয়। কিন্তু বৈঠকে কোনো সমাধান আসেনি। এর জেরেই দুই পাড়ার লোকজন সংঘর্ষে জড়ান।

news24bd.tv/কামরুল