যশোরের চৌগাছায় তুচ্ছ ঘটনায় দুই ভাই খুন
যশোরের চৌগাছায় তুচ্ছ ঘটনায় দুই ভাই খুন

প্রতীকী ছবি

যশোরের চৌগাছায় তুচ্ছ ঘটনায় দুই ভাই খুন

যশোর প্রতিনিধি :

 যশোরের চৌগাছায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হাতে  ইউনুছ আলী খান (৫৫) এবং আয়ূব আলী খান (৬০) নামে দুই ভাই নিহত হয়েছেন। তাঁরা উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের টেঙ্গুরপুর গ্রামের মৃত আব্দুর রহমান খানের ছেলে।

এ ঘটনায় আয়ূব আলী খানের ছেলে আসাদুজ্জামান খান রনিকে (৩০) গুরুতর আহত অবস্থায় যশোর ২৫০ শয্যা হাসাপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে দশটায় চৌগাছা-মহেশপুর সড়কের টেঙ্গুরপুর সর্দার ব্রিকসের বিপরীতে মুকুল হোসেনের চার দোকানের পাশে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কামলা ঠিক করা নিয়ে প্রথমে ইউনুছ আলী খানের সঙ্গে দোকানি মুকুলের কথা কাটাকাটি হয় এবং ইউনুসকে মুকুল, বিল্লাল ও বিপুল মারপিট করে। পরবর্তীতে ইউনুস খান বাড়িতে যেয়ে তাঁর ভাই আইয়ুব খাঁ ও ভাতিজা আসাদুজ্জামান খানসহ মুকুলের দোকানে এসে তাঁর প্রতিবাদ করতে গেলে মুকুল তার ভাই বিপুল, বিল্লাল ও তাদের বাবা আফজাল খান মিলে ইউনুস খান ও তাঁর ভাই আইয়ুব খান এবং আসাদুজ্জামান খানকে গাছি দা ও বটি দিয়ে উপর্যুপরি কোপাতে থাকে। যাতে ইউনুস খান, আইয়ুব খান ও আসাদুজ্জামান খনন গুরুতর জখম হয়। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা শেষে ইউনুছ আলী খান এবং আয়ূব আলী খানকে মৃত ঘোষণা করেন। এবং আসাদুজ্জামান খানকে গুরুতর মাথায় হাতে জখম করে। ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে হস্তান্তর করেন।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ নিউজ টোয়েন্টিফোরকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

news24bd.tv/কামরুল 

;