অতীত নিয়ে প্রশ্ন করে না সঠিক মানুষ ভালোবাসে : প্রভা
অতীত নিয়ে প্রশ্ন করে না সঠিক মানুষ ভালোবাসে : প্রভা

সংগৃহীত ছবি

অতীত নিয়ে প্রশ্ন করে না সঠিক মানুষ ভালোবাসে : প্রভা

অনলাইন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। পরে নাম লেখান টেলিভিশন নাটকে। কয়েকটি একক টিভি নাটকে অভিনয় করেই দর্শক মনে জায়গা নেন তিনি।

অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন প্রভা। সামাজিক মাধ্যমে বর্তমানে বেশ সরব এই সাহসি অভিনেত্রী। নিত্য নতুন পোস্টে নিজের মনের অভিব্যক্তির কথা জানায় প্রভা।

শুক্রবার (৮ এপ্রিল) ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন প্রভা। সেখানে লেখা রয়েছে, ‘সঠিক মানুষ তোমার অতীত নিয়ে প্রশ্ন না তুলেই ভালোবাসবে’।

বৃহস্পতিবার আরেকটি স্ট্যাটাস দেন প্রভা। সেখানে তিনি উল্লেখ করেছেন, শত প্রতিকূলতা অতিক্রম করে তিনি নিজের পথেই আছেন।  

প্রভা লিখেছেন, কতবার কষ্ট পেয়েছি! আমি বেশিরভাগ সময় অজানা কারণে কাঁদতাম। মনে হতো যন্ত্রণায় আমার হৃদয়টা ছিঁড়ে যাচ্ছে। আমার ভেঙে পড়া আছে, কিন্তু আমি এখনো এখানে আছি। বেঁচে আছি, লড়াই করছি, যা স্বপ্ন দেখি, সেটা অর্জন করছি; যা আমার প্রাপ্য সেটা দাবি করছি। আলহামদুলিল্লাহ্‌।

প্রায়শই এরকম জীবনঘনিষ্ঠ অভিজ্ঞতা ও অনুভূতিগুলো শেয়ার করেন প্রভা। সেগুলোতে স্পষ্টভাবে ফুটে ওঠে তার অদম্য লড়াইয়ের গল্প।

প্রভার জীবনেও নানা রকমের ধকল গিয়েছে। মডেলিং ও অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও মাঝপথে তাকে থামতে হয়েছিল। এরপর নিজের মানসিকতা ধীরে ধীরে পাল্টে নতুনভাবে নিজেকে গড়ে তোলেন। এখনো নাটকে নিয়মিত কাজ করে যাচ্ছেন প্রভা। কিছুদিন আগে গায়িকা হিসেবেও আত্মপ্রকাশ করেছেন।

news24bd.tv/আলী