ফোনে প্রেম, দেখা করতে এসে ধর্ষণের শিকার প্রেমিকা!

প্রতীকী ছবি

ফোনে প্রেম, দেখা করতে এসে ধর্ষণের শিকার প্রেমিকা!

অনলাইন ডেস্ক

মোবাইলে পরিচয়ের সুত্র ধরে প্রেমিকের সঙ্গে দেখা করতে কিশোরগঞ্জে আসেন নরসিংদীর এক তরুণী। প্রেমিক তাকে সারাদিন ঘুরাঘুরির পর ভুট্টা খেতে নিয়ে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। এই ঘটনায় ভুক্তভোগী তরুণী  বৃহস্পতিবার (৭ এপ্রিল)  কিশোরগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ করে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত এক মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে কিশোরগঞ্জের বিন্নাটি ইউনিয়নের দনাইল গ্রামের মো. আজহারুল ইসলামের (২২) সাথে পরিচয় হয় নরসিংদীর ওই তরুণীর।

গত ৫ এপ্রিল দুপুরে প্রেমিক আজহারুলের সাথে দেখা করতে যান ওই তরুণী। ‍এসময় আজহারুলের সাথে তার বন্ধু রাজনও ছিলেন। এরপর শহরের বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করে তরুণীকে রাত ১০ টার দিকে বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে ভুট্টা খেতে নিয়ে যায় আজহারুল। সেখানে তরুণীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে আজহারুল।
এ সময় তাকে সহযোগিতা করেন তার বন্ধু রাজন।

এরপর শুক্রবার সকাল ৬ টার দিকে ওই তরুণীকে রাস্তায় ফেলে চলে যায় আজহারুল। পরে এলাকাবাসীর সহযোগিতায় আজহারুল ও রাজনকে আসামি করে কিশোরগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন ওই তরুণী।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ বলেন,  ধর্ষণের ঘটনায় মামলার আসামীকে এখনও গ্রেপ্তার করা যায়নি। আসামিদের ধরতে পুলিশের চেষ্টা অব্যাহত আছে।

news24bd.tv/আলী