‘উনি তো বাজারে যান না, তাই মানুষের কষ্ট বোঝেন না’
‘উনি তো বাজারে যান না, তাই মানুষের কষ্ট বোঝেন না’

‘উনি তো বাজারে যান না, তাই মানুষের কষ্ট বোঝেন না’

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী দ্রব্যমূল্য, মানুষের সমস্যা ও অভাব নিয়ে জনগণের সঙ্গে রসিকতা করছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। বলেছেন, দেশের মানুষের পেটে আজ খাবার নেই। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য আজ সাধারণ মানুষের নাগালের বাইরে। অথচ দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্রব্যমূল্য, মানুষের সমস্যা ও অভাব নিয়ে জনগণের সঙ্গে রসিকতা করছেন।

তিনি ইফতারে বেগুনির পরিবর্তে কুমড়া খাওয়ার কথা বলছেন।

রিজভী শুক্রবার বিকেলে গাজীপুরের কাপাসিয়া উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

রিজভী, তিনি ঘরে ঘরে বিদ্যুতের সংযোগ দিয়ে সুইচ অফ করে দিয়ে মানুষকে অন্ধকারে রেখে মসকরা করছেন। উনি তো ব্যাগ নিয়ে বাজারে যান না তাই সাধারণ মানুষের কষ্ট বোঝেন না।

বাংলাদেশও শ্রীলঙ্কার দিকে আগাচ্ছে মন্তব্য করে রিজভী বলেন, দ্রব্যমূল্যের যে ঊর্ধ্বগতি ও মাথাপিছু ঋণ যেভাবে বাড়ছে, এতে বুঝা যাচ্ছে বাংলাদেশ শ্রীলঙ্কার পরিণতির দিকে এগিয়ে যাচ্ছে। শ্রীলঙ্কা আজ বিদেশি ঋণ নিয়ে মেগা প্রকল্প করে দেউলিয়া। এ সরকার উন্নয়নের নামে বিদেশ থেকে ঋণ নিচ্ছে। বর্তমানে বাংলাদেশে প্রতিটি শিশু জন্ম নিচ্ছে ৯৮ হাজার টাকার ঋণ মাথায় নিয়ে। বাংলাদেশের যে অবস্থা শ্রীলঙ্কার একই অবস্থা। তথাকথিত উন্নয়নের নামে শ্রীলঙ্কায় ভয়াবহ অবস্থা বিরাজ করছে। বাংলাদেশে একই অবস্থা দেখে মনে হচ্ছে, বাংলাদেশও শ্রীলঙ্কার দিকে আগাচ্ছে।

‌‘এ সরকার যতই ষড়যন্ত্র করুক, বিএনপিকে ধ্বংস করতে পারবে না। ইতিহাসের পাতা থেকে জিয়া ও খালেদা জিয়াকে মুছে দিতে পারবে না’ বলেন বিএনপির জেষ্ঠ্য এ নেতা।

দীর্ঘ প্রায় একযুগ পর অনুষ্ঠিত এবারের সম্মেলনে দলের নেতাকর্মীরা বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নিয়ে অংশ নেন।

news24bd.tv তৌহিদ