নারীসঙ্গে মত্ত থাকেন রণবীর, মন্তব্য কঙ্গনার

সংগৃহীত ছবি

নারীসঙ্গে মত্ত থাকেন রণবীর, মন্তব্য কঙ্গনার

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। টুইটারের মাধ্যমে হামেশাই গোলাগুলি চালান। ঠোঁটকাটা বলে তার ‘বদনাম’ রয়েছে বলিউড পাড়ায়। সে জন্য বহু বার বিতর্কেও জড়িয়েছেন সুন্দরী এই অভিনেত্রী।

ঝামেলায় জড়ালেও সোজা কথা বলতে ছাড়েননি কঙ্গনা এমন দাবি অনেকের।

কঙ্গনা নিশানায় রণবীর কাপুর থেকে দীপিকা পাড়ুকোন, শিবসেনার সঞ্জয় রাউত থেকে হৃতিক রোশন, কর্ণ জোহর থেকে দিলজিৎ দোসাঞ্জ-অনেকেই উঠে এসেছেন।

তেমনই এক পুরনো টুইট সংবাদমাধ্যমে ঘোরাফেরা করছে সম্প্রতি। তাতে রণবীরের চরিত্র নিয়ে আক্রমণ শানিয়েছিলেন কঙ্গনা।


টুইটারে কঙ্গনা লিখেছিলেন, ‘রণবীর হলেন ‘সিরিয়াল স্কার্ট চেসার’। তবে তাকে কেউ ধর্ষক বলতে সাহস পাবেন না। ’ 

বলিউডে কঙ্গনার মন্তব্য নিয়ে তুমুল শোরগোল হয়েছিল সেসময়।  

ভারতীয় সংবাদমাধ্যমে উঠে এসেছে, রণবীর কাপুর আর আলিয়া ভাটের চার হাত এক হবে আগামী ১৪ এপ্রিল। তার আগের দিন মেহেদির অনুষ্ঠান। সে সবের তোড়জোড়েই সকলে ব্যস্ত। কঙ্গনার কথা শোনার সময় আছে কি?

চেম্বুরেকাপুর খানদানের পারিবারিক বাংলোয় বসবে বিয়ের আসর। পঞ্জাবি রীতিনীতি মেনেই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করা হবে বলে জানা গেছে।  

বিয়ে নিয়ে দুই পরিবারের এই ব্যস্ততার ফাঁকেই আবার ভেসে উঠেছে কঙ্গনার সেই আক্রমণাত্মক মন্তব্যগুলি। কিন্তু সেসব বছর দুয়েক আগেকার কথা। পুরনো হলেও কঙ্গনার মন্তব্য নাকি প্রাসঙ্গিক। কারণ, ওই মন্তব্য করা হয়েছে রণবীরকে নিয়ে।  

বলিউড হোক বা রাজনীতি অথবা কোনও সামাজিক সমস্যা, প্রায় সব বিষয়েই নাকি মতামত জাহির করেন তিনি। তবে অনেকের মতে, সে সব করতে গিয়ে মাঝেমধ্যে নিজের সীমানা অতিক্রম করে ফেলেন কঙ্গনা।

news24bd.tv/রিমু