সৎ কিশোরী বোনকে নিয়ে উধাও ভাই

সংগৃহীত ছবি

সৎ কিশোরী বোনকে নিয়ে উধাও ভাই

অনলাইন ডেস্ক

ঢাকার কেরানীগঞ্জে প্রেমের প্রস্তাব  প্রত্যাখান করায় সৎ বোনকে অপহরণ করার অভিযোগে ভাই রাব্বিকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত রাব্বি উপজেলার আতাশুর গ্রামের হাজী মো. সেলিমের ছেলে। একই সাথে অপহৃত কিশোরীকে উদ্ধার করে পুলিশ।

গত ৫ এপ্রিল কেরানীগঞ্জ মডেল থানাধীন কালিন্দী ইউনিয়নের মুক্তিরবাগ এলাকা থেকে কিশোরী অপহৃত হলে তার মা নুরজাহান বেগম বাদী হয়ে ৭ এপ্রিল নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদের নেতৃত্বে একটি দল মাদারীপুরের শিবচর থানার শেখপুর মিজারচর গ্রামে তার মামার বাড়ি থেকে রাব্বিকে আটক করে এবং কোনো প্রকার ক্ষয়ক্ষতি ছাড়াই অপহৃত কিশোরীকে উদ্ধার করে।  

কিশোরীর মা বলেন, রাব্বি আমার স্বামীর প্রথম স্ত্রীর ছেলে। আমার মেয়ে সপ্তম শ্রেণির ছাত্রী। সম্পর্কে ভাই হওয়া সত্ত্বেও রাব্বি বিভিন্ন সময় আমার মেয়েকে প্রেম নিবেদনসহ বিভিন্নভাবে উত্ত্যক্ত করতো।

আমার মেয়ে রাব্বির প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সে আমার মেয়েকে ভয়ভীতি ও হুমকি দেয়। গত ৫ এপ্রিল সন্ধ্যায় ইফতার শেষে বাড়ির উঠান থেকে রাব্বি অজ্ঞাতপরিচয় আরও ২ জনের  সহায়তায় জোর করে আমার মেয়েকে সিএনজিতে করে উঠিয়ে নিয়ে যায়। পরে খোঁজ না পেয়ে থানায় মামলা করি।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া জানান, মামলার পরপরই তাৎক্ষণিক পদক্ষেপ নিয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিকে মাদারীপুর থেকে গ্রেফতার করা হয়। অপহৃত কিশোরীকে ডাক্তারি পরীক্ষা শেষে আদালতে পাঠানো হবে। এ ঘটনায় আসামিকে আদালত মারফত কারাগারে পাঠানো হয়েছে।

news24bd.tv/আলী