ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই আরোহী নিহত
ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই আরোহী নিহত

প্রতীকী ছবি

ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই আরোহী নিহত

অনলাইন ডেস্ক

ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই আরোহী নিহত হয়েছেন। বগুড়ায় দুপচাঁচিয়া উপজেলা সদরে রোববার সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটেছে।  

দুপচাঁচিয়া থানার সাব ইন্সপেক্টর (এসআই) নিয়ামান নাসির জানান, দুপচাঁচিয়া উপজেলা সদরের থানা বাসস্ট্যান্ডে বগুড়া-নওগাঁ মহাসড়কে ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিরাজগঞ্জ জেলা সদরের আলোবাদিয়া গ্রামের মৃত গাজী আবু সাঈদ শেখের ছেলে শোয়েব মাহমুদ (৪২) ও বগুড়া শহরের খান্দার এলাকার মৃত শাহাদত হোসেনর ছেলে সাখাওয়াত হোসেন পলাশ (৪৮)।

 

শোয়েব মাহমুদ স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের (এলজিইডি) ওয়ার্ক অ্যাসিসটেন্ট হিসেবে কর্মরত ছিলেন। আর সাখাওয়াত হোসেন পলাশ বগুড়া শহরের একটি মার্কেটে ইলেক্ট্রিশিয়ানের কাজ করতেন। তারা দুজনে ভালো বন্ধু ছিলেন।  

সম্প্রতি শোয়েব মাহমুদকে নওগাঁর পোরশা উপজেলায় বদলি করা হয়। অফিসে যাওয়ার জন্য রোববার সকালে তিনি তার বন্ধু সাখাওয়াত হোসেন পলাশকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে নওগাঁর পোরশার উদ্দেশ্যে রওনা হন। সকাল ৭টার দিকে দুপচাঁচিয়া থানা বাসট্যান্ড এলাকায় পৌঁছার পর বিপরীতমুখী পণ্যবাহী একটি ট্রাকের সঙ্গে ওই মোটরসাইকেলের সংঘর্ষ হয়।  

এতে ঘটনাস্থলেই শোয়েব মাহমুদ নিহত হন। মারাত্মক আহত সাখাওয়াত হোসেন পলাশকে স্থানীয় দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসসকরা তাকে মৃত ঘোষণা করেন।  

এসআই নিয়ামান নাসির জানান, দুর্ঘটনার পর চালক ট্রাক নিয়ে পালিয়ে গেছে। নিহত দুজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/কামরুল