পরীক্ষার হলে ছাত্রলীগ নেতার ফেসবুক লাইভ, কালীগঞ্জের কমিটি বিলুপ্ত
পরীক্ষার হলে ছাত্রলীগ নেতার ফেসবুক লাইভ, কালীগঞ্জের কমিটি বিলুপ্ত

সংগৃহীত ছবি

পরীক্ষার হলে ছাত্রলীগ নেতার ফেসবুক লাইভ, কালীগঞ্জের কমিটি বিলুপ্ত

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:

পরীক্ষার হলে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন সুমন ফেসবুক লাইভে এসে বলেন এ প্লাস না দিলে বোর্ড-মোর্ড ভেঙে ফেলবানে।  

বিষয় তাৎক্ষনিকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে এবং নিউজ টোয়েন্টিফোর অনলাইনসহ বেশ কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। ঘটনাটি নজরে আসায় উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।  

আজ রোববার নিউজ টোয়েন্টিফোরকে বিষয়টি নিশ্চিত করেছেন ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রানা হামিদ।

শনিবার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।  

কমিটি বিলুপ্ত

আলোচনার বিষয় পরীক্ষার হলে ফেসবুক লাইভ হলেও কমিটি বিলুপ্ত করা হয়েছে মেয়াদ উত্তীর্ণ হওয়ায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, কালীগঞ্জ উপজেলা শাখা বিলুপ্ত ঘোষণা করা হলো।  

উল্লেখ্য, গত শুক্রবার দুপুরে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ঝিনাইদহ পলিটেকনিক ইনস্টিটিউট কেন্দ্রে কম্পিউটার অফিস এ্যাপ্লিকেশন বিষয়ের পরীক্ষা দেওয়ার সময় ৯ মিনিট ৩৮ সেকেন্ডের একটি লাইভ করেন। লাইভের ওই ভিডিওটি মুহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে এবং ভাইরাল হয়ে যায়।

news24bd.tv/কামরুল