নারায়নগঞ্জ থেকে বাকী দুই আসামী গ্রেপ্তার
নারায়নগঞ্জ থেকে বাকী দুই আসামী গ্রেপ্তার

সংগৃহীত ছবি

ময়মনসিংহে শরীফ হত্যাকান্ড

নারায়নগঞ্জ থেকে বাকী দুই আসামী গ্রেপ্তার

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকায় নিজ বাসার নিচে শরীফ চৌধুরী (২১) নামে এক যুবককে নৃশংসভাবে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় আরও দুই আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গ্রেপ্তারকৃতরা হলো- নগরীর সানকিপাড়া এলাকার নূর মোহাম্মদ ওরফে মোহন (২১) এবং একই এলাকার মো. মুনা (২৫)।

এর আগে শনিবার ভোর সোয়া ৫ টার দিকে নারায়নগঞ্জের ফতুল্লা থানার পাগলা রেললাইন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। রবিবার দুপুরে জেলা পিবিআই পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস স্বাক্ষরিত পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, নিহত শরীফ চৌধুরী শান্ত ও হত্যাকান্ডে জড়িতরা সবাই পরস্পর বন্ধু ছিলেন এবং এলাকায় একসাথে চলাফেরা করতেন। তারা নগরীর চরপাড়া এলাকায় একসাথে ওই এলাকার ফুটপথে অস্থায়ী দোকান থেকে সাপ্তাহিক চাঁদা তুলতেন। স¤প্রতি নিহত শরীফ আলাদা গ্রুপ করে চাঁদার টাকা তোলা শুরু করে এবং চাঁদা আদায়ে নিজের আধিপত্য বজায় রাখে। সেই চাঁদার ভাগ পেতে অন্যদেরও তার সাথে যোগ দিতে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করতে থাকে। এতে অপর গ্রæপের সদস্যরা প্রতিশোধ পরায়ণ হয়ে উঠে এবং হত্যার পরিকল্পনা করে এবং হত্যা করে।

এর আগে বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টার দিকে আরও ৩ আসামী নারায়নগঞ্জ জেলার ফতুল্লা এলাকার ভিন্ন ভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে পিবিআই। উল্লেখ্য, গত বুধবার রাতে ১২ টার দিকে নগরীর চরপাড়ায় চৌধুরী ক্লিনিকের গলিতে নিজ বাসার সামনে শরীফকে ১৮ বার ছুরিকাঘাত করে হত্যা করা হয়।

news24bd.tv/এমি-জান্নাত