রাজধানীতে এলএসডিসহ যুবককে আটক
রাজধানীতে এলএসডিসহ যুবককে আটক

সংগৃহীত ছবি

রাজধানীতে এলএসডিসহ যুবককে আটক

অনলাইন ডেস্ক

বিপুল ভয়ংকর মাদক এলএসডিসহ এক যুবককে আটক করেছে র‍্যাব। রাজধানীর কদমতলীর মাতুয়াইল এলাকা থেকে শনিবার রাতে মোহাম্মদ রায়হান (২৫) নামের ওই ব্যক্তিকে আটক করা হয়। আজ রোববার রাজধানীর কারওয়ান বাজারের র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত র‍্যাব-১০-এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মাহজুর রহমান এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে বলা হয়, মোহাম্মদ রায়হানের কাছ থেকে উদ্ধার করা হয় বর্তমান সময়ে আলোচিত ও ভয়ংকর মাদক এলএসডি (লাইসার্জিক এসিড ডাইথ্যালামাইড) মিশ্রিত ৯৬ পিস রঙিন প্রিন্টেড ব্লট পেপার স্ট্রিপ, তিনটি ক্রেডিট কার্ড, দুটি ডেবিট কার্ড, একটি ইন্টারন্যাশনাল ড্রাইভিং লাইসেন্স, একটি সাউথ আফ্রিকার ড্রাইভিং লাইসেন্স, একটি বাংলাদেশি পাসপোর্ট ও একটি নোটবুক।

সংবাদ সম্মেলনে বলা হয়, মোট পাঁচ লাখ টাকার এলএসডি উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার হওয়ার ব্যক্তির বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে।

মাহফুজুর রহমান আরও বলেন, ‘রায়হান গত ২২ মার্চ সপরিবারে বাংলাদেশে আসেন। বাংলাদেশে আসার সময় তার ব্যাগে রক্ষিত নোটবুকে অভিনব কায়দায় এলএসডি নিয়ে বাংলাদেশে আসেন। রায়হান ডিজিটাল পদ্ধতি হোয়াটসঅ্যাপের মাধ্যমে তার ব্যবসা পরিচালনা করে। তার মোবাইলের হোয়াটসঅ্যাপ একাউন্টটি সাউথ আফ্রিকার নম্বর দিয়ে নিবন্ধন করা। তিনি হোয়াটসঅ্যাপের মাধ্যমে বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সঙ্গে যোগাযোগ করতেন। এই অভিনব কৌশলে উক্ত ভয়ংকর মাদক এলএসডি বিক্রয় করতে এলে র‌্যাবের হাতে আটক হন। ’

news24bd.tv/কামরুল