বগুড়ায় বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার ও দোয়া মাহফিল
বগুড়ায় বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার ও দোয়া মাহফিল

বগুড়ায় বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার ও দোয়া মাহফিল

আব্দুস সালাম বাবু, বগুড়া

দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টরের উদ্যোগে বগুড়ায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার ১০ এপ্রিল সন্ধ্যায় হোটেল ক্যাসেল সোয়াদ এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এতে বগুড়া, সিরাজগঞ্জ ও জয়পুরহাট অঞ্চলের ডিলার, রিটেইলার ও প্রকৌশলীসহ প্রায় ৩৫০ জন অতিথি অংশ নেন। ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য দেন বসুন্ধরা গ্রুপ, সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের জেনারেল ম্যানেজার (সেলস) আব্দুল লতিফ, বসুন্ধরা সিমেন্টের ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস) মো. পলাশ আক্তার, সিমেন্ট সেক্টর, বসুন্ধরা গ্রুপের এজিএম (ব্র্যান্ড এক কমিউনিকেশন) মো. সাইফুল ইসলাম রুবেল, বীর সিমেন্টের এজিএম (ওয়েস্ট জোন) মো. আশিক আহমেদ, বীর সিমেন্টের ম্যানেজার (সেলস), ও আর সিদ্দিকী, কিং ব্র্যান্ড সিমেন্টের উইং ইনচার্জ ( নর্থ উইং) মো. জিল্লুর রহমান ও বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার মো. আতিকুর রহমান সহ সিমেন্ট সেক্টরের অন্য কর্মকর্তাবৃন্দ।

এসময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও এমডি সায়েম সোবহান আনভীর সহ তাদের পরিবারের সবার দীর্ঘায়ু ও দেশ, জাতি এবং মুসলিম উম্মার শান্তি-সমৃদ্ধি-মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

news24bd.tv তৌহিদ