‘আমি সাকিবকে ছাড়া বাঁচবো না’ লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যা

প্রতীকী ছবি

‘আমি সাকিবকে ছাড়া বাঁচবো না’ লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের লোহাগাড়ায় ‘আম্মু, আমি সাকিবকে ভালোবাসি’ চিরকুট লিখে ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে দশম শ্রেণীর এক ছাত্রী। রোববার ভোরে  লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের সিকদার পাড়ায় এ ঘটনা ঘটে। মৃত স্কুলছাত্রী রকসি পারভিন জুবলি একই এলাকার আবদুল গফুরের মেয়ে। তিনি স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণিতে পড়তো।

তার মৃতদেহের পাশে পাওয়া চিরকুটে লেখা রয়েছে, ‘স্যরি আম্মু, আমি সাকিবকে ভালবাসি। আমি সাকিবকে বিয়ে করবো। আর কাউকে মন থেকে মেনে নিতে পারবো না। তোমরা আমাকে নিষেধ করার পরও আমি তাকে ভালবেসে যাচ্ছি।

তাকে ছাড়া বাঁচতে পারবোনা। তাই আজ তোমাদের সব বলে দিলাম। তোমরা সবাই ভালো থেকো। ’

স্বজনরা জানান, সেহরির সময় জুবলিকে বারবার ডেকেও সাড়াশব্দ না পেয়ে একপর্যায়ে কক্ষের দরজা ভাঙলে ফ্যানের সঙ্গে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। পরে খবর পেয়ে লাশটি উদ্ধার করে পুলিশ। সাকিব নামে এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি পরিবারের সবাই জানতে পারায় এসব থেকে তাকে দূরে থাকতে বলেছিলেন বাবা-মা। এতে অভিমান কনে সে  আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পরিবার।

এই বিষয়ে লোহাগাড়া থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, মৃত স্কুলৈ ছাত্রীর লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। প্রেমঘটিত কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
news24bd.tv/আলী