লাইভে এসে নাসিরকে নিয়ে যা বললেন এই তরুণী? (ভিডিও)

লাইভে এসে নাসিরকে নিয়ে যা বললেন এই তরুণী? (ভিডিও)

লাইভে এসে নাসিরকে নিয়ে যা বললেন এই তরুণী? (ভিডিও)

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

শুধু বাংলাদেশ নয়, বিভিন্ন দেশেই জাতীয় দলের ক্রিকেটারদের প্রেমে হাবুডুবু খেতে দেখা যায় নারী ভক্তদের। আর তাই গ্যালারিতে পোস্টার উচিয়ে প্রেমের প্রস্তাবও দিতে দেখা যায় অহরহ। তবে অধিকাংশ প্রেমই একপাক্ষিক এবং একসময় ওই তরুণীর মনের ভেতরেই সলীল সমাধি হয় সেই প্রেমের। তাসকিন, রুবেলসহ বাংলাদেশ ক্রিকেট দলের অনেক ক্রিকেটারও এমন প্রেমের প্রস্তাব পেয়েছেন ভুরি ভুরি।

সেসব প্রস্তাবের ছবি সোশ্যাল মিডিয়ায় এখনো ঘুরে বেড়ায়। তবে সব প্রেম যে একপাক্ষিক তাও নয়। এরইমধ্যে বেশ কয়েকজন ক্রিকেটার নারী ঘটিত কেলেঙ্কারিতে জড়িয়ে সংবাদমাধ্যমে শিরোনাম হয়েছেন। কাউকে আবার কিছুদিন কারাগার থেকেও ঘুরে আসতে হয়েছে।
এবার সেই তালিকায় যোগ হয়েছে নাসির হোসেনের নাম।

জাতীয় দলের তরুণ ক্রিকেটাররা একাধিক ফোনে একাধিক প্রেম করেন- এমন অভিযোগ পুরনো। ক্রিকেটারদের এমন ফোনালাপও ফাঁস হয়েছে কয়েকবার। তবে এবার ফেসবুকে আপ করা এক ভিডিওতে ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্কের ব্যাপার জানালেন এক তরুণী। শুধু তাই নয়, নাসির তাকে এড়িয়ে গেলে আত্মহত্যারও হুমকি দিয়েছেন ওই তরুণী। একইসঙ্গে জানিয়েছেন, তার এক চাচাতো বোনও প্রেমের কারণে জীবন দিয়েছেন। এসময় ওই তরুণী হাতের কাটা দাগ দেখিয়ে জানান, সাবেক প্রেমের জন্য বাবা-মায়ের সঙ্গে রাগ করে ভাঙা কাঁচ দিয়ে তিনি হাত কেটে ফেলেছিলেন। তাই যে কোন সিদ্ধান্ত নেওয়া তার জন্য কোন ব্যাপার না।

লাল-সবুজের জার্সিতে দুর্দান্ত ব্যাটিং ও অসামান্য কিছু ক্যাচের কারণে নাসির হোসেন ক্রিকেটভক্তদের কাছে একটি জনপ্রিয় নাম। বাংলাদেশের জাতীয় দলের জার্সিতে পরিচিত মুখ তিনি। বহুবার বিশ্ব ক্রিকেটের সামনে বাংলাদেশের নাম উজ্জ্বল করেছেন তিনি। আবার সমালোচনার মুখেও পড়েছেন নানা কারণে। এবার সমালোচনার মুখে পড়েছেন ফেসবুকে ওই তরুণীর আপলোড করা ওই ভিডিওর কারণে। ভিডিওতে ওই তরুণীকে অঝোরে কাঁদতে দেখা যায়। নিজেকে সেলিব্রেটি দাবি করে ওই তরুণী বলেন, আমি কি কোন দিন অভিনেত্রী হতে পারতাম না? কোনদিন তোমার হাতে টাকা তুলে দিয়ে বলতে পারতাম না, এটা নিয়ে ব্যবসা করো? আইডিয়া নেই আমার কলিজা সম্পর্কে তোমার। তোমার জন্মদিনে উপহার দিতে ২০ ভরি দিয়ে রুপার ব্যাট বানাতে দিয়েছি। তোমার জন্মদিনে রান্না করে নিয়ে গিয়েছিলাম আর আম নিয়ে গিয়েছিলাম। খাইছো। খুব খুশি হইছি। ব্যাটটা পাঠিয়ে দেব। নিও। নিয়ে সাজিয়ে রেখো।  

''ভেবেছিলাম বাংলাদেশের দুই-একটা মুখি করবো। কলকাতার মুভিটা শেষ করে দেশের বাইরে যাব। বাবা ফোন দিয়ে বলছে, 'মা কি করো? আইইএলটিএস- এ ভর্তি হও না, দেশের বাইরে যাবা না?' তুমি আমাকে ভালবাসতে বাধ্য করে এখন ভালবাসতে নিষেধ করছো। ভেবেছিলাম অন্তত বন্ধুত্বটা রাখবা। রাখোনি। যাকে বিয়ে করতে চাইছো, সে তোমাকে একটুকুও পছন্দ করে না। ওই মেয়ে যদি তোমাকে বিয়ে না করে আমাকে বিয়ে করবা? কত বছর পর করবা? আমে অপেক্ষা করবো তোমার জন্য।

ভিডিওতে ওই তরুণী নাসিরের সঙ্গে তার সম্পর্কের গভীরতা ও বিভিন্ন গোপন কথা জানান। ভিডিওটি এরইমধ্যে ভাইরাল হয়ে গেছে। মেয়েটির কান্না দেখে অনেকেই সমবেদনা জানাচ্ছেন, নাসির হোসেনকে সমালোচনায় বিদ্ধ করছেন। এ বিষয়ে ব্যবস্থা নিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দৃষ্টি আকর্ষণ করেছেন। কেউ কেউ আবার ওই তরুণীকে অতীত ফেলে নতুন করে বাঁচার পরামর্শ দিয়েছেন। অনেকেই বলেছেন, এমন সৌন্দর্য্য আর মেধা নিয়ে প্রেমের জন্য জীবন শেষ করে দিতে চাওয়া পাগলামি। আকাশে তারা উঠলে সবাই তার দিকে তাকিয়ে থাকে। তেমনি ওই তরুণীকেও তারার মতো উজ্জ্বল হয়ে আলো ছড়ানোর পরামর্শ দিয়েছেন অনেকে।

এদিকে 'ভাইরাল' হওয়া প্রসঙ্গে এখনও পর্যন্ত নাসিরের কোনো বক্তব্য পাওয়া যায়নি।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর