ইফতার বিক্রির মাধ্যমে শুরু হলো নায়িকা মাহির স্বপ্নের যাত্রা
ইফতার বিক্রির মাধ্যমে শুরু হলো নায়িকা মাহির স্বপ্নের যাত্রা

সংগৃহীত ছবি

ইফতার বিক্রির মাধ্যমে শুরু হলো নায়িকা মাহির স্বপ্নের যাত্রা

অনলাইন ডেস্ক

ইফতার বিক্রির মাধ্যমে শুরু হয়েছে ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহির স্বপ্নের যাত্রা। স্বামীকে সাথে নিয়ে ‘ফারিশতা’ নামের একটি রেস্তোরাঁ চালু করেছেন মাহি। ক্যারিয়ারে আপাতত বিরতি নিয়ে ব্যস্ত রয়েছেন তার রেস্তোরাঁ ফারিস্তা নিয়ে যার শুরুটা করেছেন ইফতার বিক্রির মাধ্যমে। গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কের পাশেই মাহির রেস্টুরেন্ট ফারিশতা ।

 

আনুষ্ঠানিভাবে সেই রেস্টুরেন্ট এখনও চালু না হলেও রোজার প্রথম থেকেই সেখানে বিক্রি করা হচ্ছে নানা পদের ইফতারি। সেই ইফতারি মেন্যুতে এবার যোগ হলো মিষ্টি কুমড়া দিয়ে বানানো মাহির উদ্ভাবনী ‘মেগুনি’। গত রোববার দুপুরে ফারিশতার ফেসবুক পেজে লাইভে এসে নিজেই জানালেন এ কথা। সেই সাথে লাইভটি ফেসবুকেও  শেয়ার করেছেন তিনি।

লাইভে মাহি বলেন, আজকে আমি খুব এক্সাইটেড, আমাদের রেস্টুরেন্টে ইফতারের নতুন একটা মেন্যু যোগ হয়েছে। সেটা হচ্ছে মিষ্টি কুমড়া দিয়ে বানানো মেগুনি। এটার নাম আমি দিয়েছি। তিনি বলেন, এই মেগুনি বানানোর জন্য আমি ইনসপায়ার্ড হয়েছি আমাদের সবার প্রিয়, মমতাময়ী গার্ডিয়ান প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ওনার কাছ থেকে। আমি রাজনীতি বুঝি না, কিন্তু আমার এই মানুষটাকে ভালো লাগে। তার কাজ আমার ভালো লাগে। তিনি বেগুনের ওপর চাপ কমাতে মিষ্টি কুমড়া দিয়ে বেগুনি বানাতে বলেছেন। এটা অসাধু ব্যবসায়ীদের জন্য মোক্ষম জবাব। আমরা বেগুনির পরিবর্তে মিষ্টি কুমড়া দিয়ে এটা বানিয়ে খাই, এটা কিন্তু খুব সুস্বাদু-এবং হেলদি। এতে বেগুনের ওপর চাপ কমবে।

news24bd.tv/এমি-জান্নাত    

;