নিখোঁজের ২২ ঘন্টা পর কিশোরের লাশ উদ্ধার
নিখোঁজের ২২ ঘন্টা পর কিশোরের লাশ উদ্ধার

ছবি : নিজস্ব

নিখোঁজের ২২ ঘন্টা পর কিশোরের লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে পুকুর থেকে নিখোঁজের ২২ ঘন্টা পর সুলতানের (১৫) মরদেহ উদ্ধার করেছে স্বজনরা। ওই কিশোর গতকাল সোমবার দুপুরের খাবার খেয়ে খেলতে গিয়ে নিখোঁজ হয়। মঙ্গলবার সকালে স্থানীয়রা বন বিভাগের পুকুরে সুলতানের মরদেহ ভাসতে দেখেন। নিহত সুলতান ময়মনসিংহ জেলার নান্দাইল থানার বালিপাড়া এলাকার মো: রমজানের ছেলে।

স্থানীয়রা জানায়, সুলতানের বাবা শ্রীপুর রাজাবাড়ী আঞ্চলিক সড়কের পাশে রেলওয়ের জায়গায় ঘরে স্বপরিবারে বাস করে চটপটির ব্যবসা করেন। সুলতান অনেকটা মানসিক ভারসাম্যহীন ছিল। নিহতের বাবা জানান, সোমবার দুপুরের খাবার খেয়ে অন্য শিশুদের সাথে খেলতে যায় সে। সন্ধায় বাড়ী ফিরে আসেনি। রাতে সন্ধান করতে শ্রীপুরের বিভিন্ন স্থানে মাইকিং করা হয়। সারা রাত খোঁজাখুজি করে তার সন্ধান পাওয়া যায়নি। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে স্থানীয় মোস্তফা কামাল বন বিভাগের পুকুরে সুলতানের মরদেহ ভাসতে দেখেন। খবর পেয়ে স্বজনরা তার মরদেহ উদ্ধার করে।  কিভাবে ওই কিশোর পানিতে পড়ে মারা গেছে তাৎক্ষনিক ভাবে জানা যায়নি।  

নিহতের বাবা আরও জানান, শ্রীপুর থানা পুলিশকে অবহিত করে লাশ দাফনের ব্যবসা করবেন। শ্রীপুর থানার কর্তব্যরত ডিউটি অফিসার উপ পরিদর্শক (এস.আই) নাজমুল হক জানান, মরদেহ উদ্ধারের বিষয়ে কেউ এখনও খবর দেয়নি। খবর পেলে পুলিশ আইনগত ব্যবস্থা নিবে।

news24bd.tv/এমি-জান্নাত     

;