জন্মদিনের পার্টিতে ধর্ষণ, রক্তক্ষরণে প্রেমিকার মৃত্যু!
জন্মদিনের পার্টিতে ধর্ষণ, রক্তক্ষরণে প্রেমিকার মৃত্যু!

প্রতীকী ছবি

জন্মদিনের পার্টিতে ধর্ষণ, রক্তক্ষরণে প্রেমিকার মৃত্যু!

অনলাইন ডেস্ক

নিজের জন্মদিনে নাবালিকা প্রেমিকাকে নিয়ে পার্টি করেন প্রেমিক সোহেল গোয়ালি। সেই পার্টিতে এক পর্যায়ে প্রেমিকাকে ধর্ষণ করেন প্রেমিক। ধর্ষণের পর প্রচুর রক্তক্ষরণে মৃত্যু হয় ওই নাবালিকার। ঘটনাটি ঘটেছে ভারতের নদিয়ার।

খবর সংবাদ প্রতিদিনের।

গত সোমবার নদিয়ার হাঁসখালির গ্যাড়াপোতা এলাকার পঞ্চায়েত সদস্যের ছেলে সোহেল গোয়ালির জন্মদিন ছিল। সেখানেই প্রেমিকাকে জন্মদিনের পার্টিতে নিমন্ত্রণ জানান সোহেল। সেই পার্টি থেকে অনেক রাতে অপরিচিত এক নারী ওই নাবালিকাকে বাড়িতে পৌঁছে দেয়। বাড়িতে আসার পর থেকেই শুরু হয় রক্তক্ষরণ। ভোরের দিকে তরুণীর জন্য স্থানীয় চিকিৎসকের কাছে ওষুধ আনতে যায় পরিবারের সদস্যরা। ফিরে এসে দেখেন তার মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোরের দিকে তাকে দাহ করা হয়।

ভুক্তভোগী ওই নাবালিকার পরিবারের সদস্যরা জানান, জন্মদিনের পার্টির নামে ডেকে নিয়ে গিয়ে আমাদের মেয়েকে ধর্ষণ করে প্রেমিক সোহেল গোয়ালি। এরপর আমাদের পরিবারকে ভয়ও দেখানো হয়। সেই কারণেই পুলিশে খবর না দিয়ে মেয়ের দেহ দাহ করে দেয়া হয়।

এদিকে, ঘটনা জানাজানি হতেই চাইল্ড লাইনে খবর দেয় স্থানীয়র। এরপর ওই নাবালিকার পরিবারের সদস্যরা থানায় অভিযোগ করে। ইতোমধ্যেই তৃণমূল নেতার ছেলেকে আটক করেছে পুলিশ। এই বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে দেশটির রাজ্য পুলিশ।
news24bd.tv/আলী

;