নিউইয়র্কে পাতাল রেলস্টেশনে গোলাগুলি, আহত ১৩
নিউইয়র্কে পাতাল রেলস্টেশনে গোলাগুলি, আহত ১৩

সংগৃহীত ছবি

নিউইয়র্কে পাতাল রেলস্টেশনে গোলাগুলি, আহত ১৩

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি পাতাল রেল স্টেশনে বন্দুকধারীর গুলিতে অন্তত ১৩ জন আহত হয়েছেন। মঙ্গলবার স্থানীয় সময় সকাল সাড়ে ৮টার দিকে নিউইয়র্কের ব্রুকলিনের পাতাল স্টেশনে গুলির এই ঘটনা ঘটে। এ ঘটনায় ওই বন্দুকধারীকে খুঁজছে পুলিশ। সেই সঙ্গে একটি তদন্তও শুরু হয়েছে।

নিউইয়র্ক পুলিশ ও আইন প্রয়োগকারী কর্মকর্তাদের বরাত দিয়ে এ খবর জানিয়েছে বিবিসি।

খবরে বলা হয়েছে, মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে ব্রুকলিন শহরের সানসেট পার্কের কাছে থার্টিসিক্সথ স্ট্রিট স্টেশনে এলোপাতাড়ি গুলি চালায় এক বন্দুকধারী। গ্যাস মাস্ক ও কমলা রঙের ভেস্ট পরা ওই বন্দুকধারী স্টেশন প্লাটফর্মে ধোয়ার সৃষ্টিকারী কৌটা ছুড়ে মারে।

ঘটনার পরপরই স্টেশনে পৌছে যায় পুলিশ। ঘটনাস্থলে পৌছে কয়েকজনকে গুলিবিদ্ধ অবস্থায় পায় তারা। নিউইয়র্ক অগ্নিনির্বাপক বিভাগ জানিয়েছে, বন্দুক হামলার ঘটনায় আহত ১৩ জনকে স্থানীয় হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে। রেলস্টেশন কর্মকর্তারা বলেছেন, এ ঘটনার পর তদন্তের স্বার্থে কয়েকটা ট্রেন বিলম্বিত করা হয়।

পুলিশ ও আইন প্রয়োগকারী সংস্থাগুলো মুখোশধারী এক যুবককে খুঁজছে। ঘটনার পর স্থান ত্যাগ করে বন্দুকধারী। এ ঘটনার বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে কয়েকজনকে রক্তাক্ত অবস্থায় স্টেশন প্ল্যাটফর্মে পড়ে থাকতে দেখা গেছে।
news24bd.tv/আলী

সম্পর্কিত খবর

;