রংপুরে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার ও দোয়া মাহফিল
রংপুরে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার ও দোয়া মাহফিল

রংপুরে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার ও দোয়া মাহফিল

রেজাউল করিম মানিক, রংপুর 

দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের উদ্যোগে রংপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার (১২ এপ্রিল) সন্ধ্যায় রংপুর নগরীর চেকপোস্ট এলাকায় অভিজাত শীতল কমিউনিটি সেন্টারে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এতে রংপুর অঞ্চলের বসুন্ধরা গ্রুপের ডিলার, রিটেইলার, প্রকৌশলীসহ ৬০০ অতিথি অংশ নেন।

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং কর্মকর্তা খন্দকার কিংশুক হোসেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- কিং ব্র্যান্ড সিমেন্টের জেনারেল ম্যানেজার (সেলস) আব্দুল লতিফ, বসুন্ধরা সিমেন্টের ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস) মো. পলাশ আক্তার, সিমেন্ট সেক্টর, বসুন্ধরা গ্রুপের এ জি এম (ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন) মো. সাইফুল ইসলাম রুবেল, বীর সিমেন্টের এ জি এম (ওয়েস্ট জোন) মো. আশিক আহমেদ,  কিং ব্র্যান্ড সিমেন্টের উইং ইনচার্জ (নর্থ উইং) মো. জিল্লুর রহমান , বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল সেলস ইনচার্জ মো. শাহীনুর আলম, বীর সিমেন্টের ডিভিশনাল সেলস ইনচার্জ মো. মনিরুজ্জামান মনির, কিং ব্র্যান্ড সিমেন্ট এর রংপুর এরিয়ার ডেপুটি ম্যানেজার মো. শরিফুল ইসলাম। এছাড়া বসুন্ধরা সিমেন্ট সেক্টরের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলের আগে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরসহ তাদের পরিবারের সবার দীর্ঘায়ু ও দেশ, জাতি এবং মুসলিম উম্মার শান্তি-সমৃদ্ধি–মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আব্দুল আলীম মাহমুদ পিপিএম। রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন (ক্রাইম) উপ-পুলিশ কমিশনার মেনহাজুল আলম (ট্রাফিক) ডিসিসহ পুলিশ কর্মকর্তারা।

পরে মাহে রমজান উপলক্ষে আমন্ত্রিত অতিথিদের সম্মানে সেখানে প্রীতিভোজের আয়োজন করা হয়। বসুন্ধরা গ্রুপ ও তার পরিবারের প্রতি দোয়া ও মুনাজাত করা হয়।
news24bd.tv তৌহিদ

;