বিবাহিত নারীদের সুন্দরী প্রতিযোগিতায় লড়বে  পিয়া বিপাশা 
বিবাহিত নারীদের সুন্দরী প্রতিযোগিতায় লড়বে  পিয়া বিপাশা 

বিবাহিত নারীদের সুন্দরী প্রতিযোগিতায় লড়বে  পিয়া বিপাশা 

অনলাইন ডেস্ক

বাংলাশের অভিনত্রী পিয়া বিপাশা ‘মিসেস ওয়ার্ল্ড ২০২২’ প্রতিযোগিতায় লড়তে যাচ্ছেন এবার। আগামী ডিসেম্বরে মার্কিন যুক্তরাষ্ট্রের নেভাদার লাস ভেগাসে বসতে যাচ্ছে  ‘মিসেস ওয়ার্ল্ড ২০২২’। এ আসরেই বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। মিসেস ওয়ার্ল্ডের ওয়েবসাইট ও ফেসবুক পেজে পিয়ার ছবি প্রকাশ ক‌রে এ তথ্য জানা‌নো হ‌য়ে‌ছে।

মিসেস ওয়ার্ল্ডের ওয়েবসাইটে পিয়া বিপাশার অংশগ্রহণের খবর নিশ্চিত করেছেন আয়োজকেরা। এবারের আসরে বিশ্বের ৩০টিরও বেশি দেশ থেকে বিবাহিত নারী এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন।

বাংলাদেশের নাটক ও মডেলিংয়ে পরিচিতি পাওয়া পিয়া বিপাশা প্রায় তিন বছর ধরে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্বামীর সঙ্গে বসবাস করেন। কাজ করছেন একটি আইটি প্রতিষ্ঠানে।

‘মিসেস ওয়ার্ল্ড’-এর প্রতিযোগিতায় অংশ নেওয়ার বিষয়টি জানিয়ে এক ভিডিও বার্তায় পিয়া বলেন, ‘ইনস্টাগ্রামে স্ক্রল করতে গিয়ে হঠাৎ মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেওয়ার বিজ্ঞাপন চোখে পড়ে। শর্তের মধ্যে দেখলাম, অংশগ্রহণের জন্য যা যা দরকার, সবই আমার মধ্যে আছে। তখন চিন্তা করলাম, আমিও তো অংশ নিতে পারি। আবেদনের আগে পরিবারের সবার সাথে বিষয়টি শেয়ার করলাম। তাঁরাও সমর্থন দিলেন। আবেদন করে ফেললাম। কিছুদিন পর আমাকে চূড়ান্ত করে ই-মেইল করে জানিয়েছেন আয়োজকেরা।

প্রসঙ্গত, ২০১৯ সালে বাংলাদেশ থেকে এই প্রতিযোগিতায় মুনজারিন মাহবুব অবণী নামে একজন অংশ নিয়েছিলেন। দ্বিতীয়বারের মতো কোনো বাঙালি নারী এই আস‌রে অংশ নিচ্ছেন।

news24bd.tv/আলী

;