বৈশাখের প্রথম দিনে বজ্রপাতে গেল ৫ প্রাণ
বৈশাখের প্রথম দিনে বজ্রপাতে গেল ৫ প্রাণ

বৈশাখের প্রথম দিনে বজ্রপাতে গেল ৫ প্রাণ

অনলাইন ডেস্ক

বজ্রপাতে হবিগঞ্জের বানিয়াচংয়ে ও সুনামগঞ্জের শাল্লা উপজেলায় পাঁচজনের মৃত্যু হয়েছে।  বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকাল ৯টার দিকে এসব দুর্ঘটনা ঘটে। মৃতরা কৃষক ও শিক্ষার্থী বলে জানা গেছে।

হবিগঞ্জ : বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকাল ৯টায় বজ্রপাতে হবিগঞ্জের বানিয়াচংয়ে দুই শিক্ষার্থীসহ তিনজনের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

নিহতরা হলেন- বানিয়াচং উপজেলার খাগাউড়া ইউনিয়নের এড়ালিয়া গ্রামের শামসুল মিয়ার ছেলে আলমগীর মিয়া (২৬), একই উপজেলার কাতারী মহল্লার আক্কল আলীর ছেলে শিক্ষার্থী হুসাইন মিয়া (১২) ও জাতুকর্নপাড়া মহল্লার আব্দুর রহমানের মেয়ে জুমা বেগম (১৩)।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

সুনামগঞ্জ : বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকালে সুনামগঞ্জের শাল্লা উপজেলায় ধান কাটতে গিয়ে বজ্রপাতে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- মকবুল মিয়া (৪৫) ও তার ছেলে মাসুদ মিয়া (১২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে শাল্লা সদর উপজেলার নিজ বাড়ির পাশে হাওরে ধান কাটতে বের হন বাবা ও ছেলে। পরে হঠাৎ প্রচণ্ড ঝড়-বৃষ্টি শুরু হলে বজ্রপাতে বাবা ও ছেলের মৃত্যু হয়।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হাওরে ধান কাটতে গিয়ে বজ্রপাতে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) ভোর ৪টার দিকে জগন্নাথপুরের পাটলী ইউনিয়নের সুলেমানপুর গ্রামে কালবৈশাখী ঝড়ে ঘরের ওপর গাছচাপা পড়ে মা, মেয়ে ও ছেলে নিহত হন।

news24bd.tv তৌহিদ

;