রাজশাহীতে গণধর্ষণের শিকার স্কুলছাত্রী
রাজশাহীতে গণধর্ষণের শিকার স্কুলছাত্রী

রাজশাহীতে গণধর্ষণের শিকার স্কুলছাত্রী

অনলাইন ডেস্ক

আত্মীয়ের বাড়ি থেকে ফেরার পথে রাজশাহীর পুঠিয়ায় এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছেন বলে জানা গেছে। এ সময় তার মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

পুলিশ জানায়, বুধবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার কাচুপাড়া মাঠে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পুঠিয়া থানায় পাঠায়।

ভুক্তভোগী জানায়, বুধবার (১৩ এপ্রিল) সকালে কাচুপাড়ার এক আত্মীয়ের বাড়ি বেড়াতে যায়। ইফতারের পর একটি ব্যাটারি চালিত রিকশা যোগে তিনি বাড়ি ফিরছিলেন। তার ভ্যানে আরও দুজন ছিল। এ সময় কাচুপাড়া মাঠের মধ্যে ৫ থেকে ৬ জন ধারালো অস্ত্র নিয়ে তাদের ভ্যানের গতি রোধ করে। এ সময় সবার কাছ থেকে টাকা ও মোবাইলফোন ছিনিয়ে নেয়। এরপর অস্ত্রের মুখে সবাইকে তাড়িয়ে দিয়ে ভুক্তভোগীকে তুলে নিয়ে মাঠের মধ্যে একটি কলা বাগানে নিয়ে যায়। এ সময় সেখানে তাকে ধর্ষণ করে। পরে তারা ভুক্তভোগীকে সেখানে রেখে চলে যায়। এ সময় ভুক্তভোগী একা বাজারে এসে লোকজন দেখে কান্না শুরু করে। পরে সেখান থেকে তাকে থানায় পাঠানোর ব্যবস্থা করা হয়।

ভুক্তভোগী ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে যান স্থানীয় মাসুম হোসেন। তার ভাষ্য, মেয়েটি কাঁদতে কাঁদতে বেগার মোড়ে যায়। এ সময় স্থানীয় লোকজন বিষয়টি জানতে চাইলে তিনি ছিনতাই ও ধর্ষণের বিষয়টি জানায়।

এ ঘটনায় মামলা দায়ের করতে প্রক্রিয়া চলছে জানিয়ে পুঠিয়া থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, স্থানীয় লোকজনের মাধ্যমে মেয়েটি থানায় এসেছে। তার কাছে বিস্তারিত শোনার পর সঙ্গে সঙ্গে ঘটনাটি যাচাইসহ এর সঙ্গে জড়িতদের শনাক্ত ও তাদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান শুরু করেছে।

news24bd.tv তৌহিদ

;