সংযমের মাসে বৈশাখ নিয়ে পরিকল্পনা নেই : প্রভা
সংযমের মাসে বৈশাখ নিয়ে পরিকল্পনা নেই : প্রভা

সংগৃহীত ছবি

সংযমের মাসে বৈশাখ নিয়ে পরিকল্পনা নেই : প্রভা

অনলাইন ডেস্ক

বাংলা নতুন বছরের প্রথম দিনকে বরণ করে নিতে বাঙালির পরিকল্পনার কমতি নেই। মহামারির কারণে গেল দুই বৈশাখ আনুষ্ঠানিকভাবে উদযাপন করা সম্ভব হয়নি। বিষাদের দিনগুলোকে পেছনে ফেলে এবার বাংলা নতুন বছরকে বরণ করার সুযোগ পেয়েছে দেশবাসী। এবার পবিত্র রমজান মাসে বাঙালির ঘরে এলো বৈশাখ।

তাই হৈ-হুল্লোড়ের মাত্রা সীমিত। তবে বর্ষবরণে কারও উদ্দীপনার কমতি নেই।  অন্য অনেকের মতো উৎসব আয়োজনে থাকলেও বৈশাখ নিয়ে কোনো পরিকল্পনা নেই ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার।  

কারণ সম্পর্কে তিনি বলেন, বৈশাখ নিয়ে আমার কোনো পরিকল্পনা নেই। এর একমাত্র কারণ রমজান মাস। পবিত্র এই মাসে আপাতত আমি রোজা নিয়েই ভাবছি।

প্রভা বলেন, রোজার অন্যতম লক্ষ্য হচ্ছে সংযম। আমি সেটাই করছি। রমজান মাসের পবিত্রতা ও সংযম রক্ষা করতেই এ বছর পয়লা বৈশাখ নিয়ে কোনো পরিকল্পনা রাখিনি।

নববর্ষের শুভেচ্ছা জানিয়ে প্রভা বলেন, খুব ভালো লাগছে। সকল ধর্ম-বর্ণের মানুষকে এক করে দেয় এই উৎসব। এবারও তাই করছে। এটা নিঃসন্দেহে ভালো লাগার। সবাইকে নববর্ষের শুভেচ্ছা।

প্রভার জীবনেও নানা রকমের ধকল গিয়েছে। মডেলিং ও অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও মাঝপথে তাকে থামতে হয়েছিল। এরপর নিজের মানসিকতা ধীরে ধীরে পাল্টে নতুনভাবে নিজেকে গড়ে তোলেন। এখনো নাটকে নিয়মিত কাজ করে যাচ্ছেন প্রভা। কিছুদিন আগে গায়িকা হিসেবেও আত্মপ্রকাশ করেছেন।

news24bd.tv/আলী

;