রণবীরটাও বিয়ে করে ফেলল : শবনম ফারিয়া
রণবীরটাও বিয়ে করে ফেলল : শবনম ফারিয়া

সংগৃহীত ছবি

রণবীরটাও বিয়ে করে ফেলল : শবনম ফারিয়া

অনলাইন ডেস্ক

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বলিউড অভিনেতা রণবীর কাপুর বিয়ে করলেন আলিয়া ভাটকেই। বৃহস্পতিবার মুম্বাইয়ের পালি হিলের বাস্তুতে পাঞ্জাবি রীতিতে রণবীর কাপুর ও আলিয়ার বিয়ে হয়। অনেকটা সাদা-মাটা আয়োজনেই বিয়ে হয় তাদের।  

বলিউডের নায়ক হওয়ায় বাংলাদেশেও তার ভক্তের অভাব নেই।

ঢাকার শোবিজ তারকা শবনম ফারিয়াও পছন্দ করতেন রণবীরকে। শুধু পছন্দ নয়। রীতিমতো তার 'ক্রাশ' ছিলেন রণবীর। এখন ক্রাশ বিয়ে করে ফেলায় কিছুটা মন খারাপ হয়েছে এ অভিনেত্রীর। ফেসবুক পোস্টের মাধমে সে মন খারাপের কথা জানিয়েছেন তিনি।  বৃহস্পতিবার সন্ধ্যায় অনেকটা মজা করেই একটি  পোস্ট করেন শবনম ফারিয়া।  লিখেন, 'রণবীরটাও বিয়ে করে ফেললো! দুনিয়ায় অবিবাহিত আর কোন 'ক্রাশ' থাকলো না! দুনিয়া নিষ্ঠুর!'

বাঙালি পোশাকশিল্পী সব্যসাচীর পোশাকে সেজে বিয়ে করেছেন বলিউডের এই তারকা জুটি। গোলাপি আর সাদা রঙের শেরওয়ানি এবং লেহেঙ্গায় সেজেছেন তারা। আলিয়ার চুল খোলা; পাগড়ি মাথায় রণবীর। একে অপরকে ছুঁয়ে দাঁড়িয়ে ছাদের কোণায়। পূর্ব ঘোষণা মতো ইনস্টাগ্রামে নিজেদের ‘বিবাহিত’ ছবি প্রকাশ করেছেন আলিয়া নিজেই। নতুন দম্পতির টাটকা পাঁচটি ছবি দেখে শিহরিত দুজনের ভক্তরাও।

সাতপাক ঘোরার আগে পরিচালক অয়ন মুখোপাধ্যায়, করণ জোহরের সঙ্গে দেখা হতেই আবেগতাড়িত হয়ে পড়েন নবদম্পতি। আলাদা করে একটি ঘরে খানিক ক্ষণ সময় কাটান চার বন্ধু মিলে।  বিয়েতে নববধূ আলিয়াকে আটটি হীরে খচিত ব্যান্ড দিয়েছেন রণবীর। আট নম্বরকে লাকি মনে করেন তিনি। সেই কারণেই এ উপহার। বিয়ের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নীতু কাপুর বলেছেন, ‘সেরা বউমা পেয়েছেন তিনি। ’

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, ‘রণলিয়া’র বিয়েতে ভাট ও কাপুর পরিবারের সদস্য এবং বন্ধুবান্ধব মিলিয়ে মোট ৫০ জন অতিথির উপস্থিতি ছিলেন। রণবীর-আলিয়ার আনুষ্ঠানিকতা শুরু হয়েছে বুধবার, চলবে ১৭ এপ্রিল পর্যন্ত। এই যুগলকে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে। ছবিটি মুক্তি পাবে আগামী ৯ সেপ্টেম্বর।

news24bd.tv/কামরুল 

;