বাসের আগাম টিকিট বিক্রি শুরু, অধিকাংশ কাউন্টার যাত্রীশূন্য
বাসের আগাম টিকিট বিক্রি শুরু, অধিকাংশ কাউন্টার যাত্রীশূন্য

ফাইল ছবি

বাসের আগাম টিকিট বিক্রি শুরু, অধিকাংশ কাউন্টার যাত্রীশূন্য

শফিকুজ্জামান রুবেল 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষের জন্য বাসের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে আজ থেকে। বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের ঘোষণা অনুযায়ী ভোর থেকেই নিদিষ্ট কিছু কাউন্টারে শুরু হয় টিকিট বিক্রির কার্যক্রম। তবে অধিকাংশ কাউন্টারেই ছিল যাত্রী শূন্য।  সংশ্লিষ্টরা বলছেন, এবারের ঈদের ছুটি একটু লম্বা তাছাড়া হাতে অনেক সময় থাকার কারণেই কাঙ্খিত টিকিট সংগ্রহণে আগ্রহ নেই।

 

বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনে ঘোষণা অনুযায়ী সকাল থেকেই অগ্রিম টিকিট বিক্রি শুরু হয় কাউন্টার গুলোতে। তবে টিকিট কাউন্টারে তেমন প্রত্যাশীদের ভীড় ছিল না।  ভোগান্তি বা সময় ক্ষেপনের কথা চিন্তা করে যারা আজ টিকিট সংগ্রহ করেছে তাদের কন্ঠে ছিল সন্তুষ্টি। কারণ নিদিষ্ট মূল্যের সাথে টিকিট পেয়েছে খুব সহজেই।  তবে অগ্রিম টিকিট বিক্রির আনুষ্ঠানিকতা শুরু হলেও হতাশ ছিল কাউন্টার সংশ্লিষ্টরা। তারা বলছেন, আশারুপ যাত্রী নেই কাউন্টারে। তবে দু'একদিনের মধ্যেই ভীড় বাড়াবে বলে আশা করেন তারা।  

প্রথম দিন দেয়া হয়েছে ২৬ তারিখের অগ্রিম টিকিট। তবে অনেকেই ২৭ ও ২৮ তারিখের টিকিট সংগ্রহ করেছেন। চাহিদা বেশি ২৮ ও ৩০ এপ্রিলের টিকিটের। আগামী সপ্তাহ নাগাদ বিআরটিসি আগাম টিকিট বিক্রির ঘোষণা দেবে।  

news24bd.tv/কামরুল 

;