লালবাগের প্লাস্টিক কারখানার আগুন নিয়ন্ত্রণে 
লালবাগের প্লাস্টিক কারখানার আগুন নিয়ন্ত্রণে 

সংগৃহীত ছবি

লালবাগের প্লাস্টিক কারখানার আগুন নিয়ন্ত্রণে 

অনলাইন ডেস্ক

রাজধানীর লালবাগের শহীদনগর বউ বাজার এলাকায় একটি প্লাস্টিক কারখানায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের ১২ টি ইউনিট প্রায় দেড় ঘণ্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে এনেছে। ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রোজিনা আক্তার। শুক্রবার (১৫ এপ্রিল) দুপুর ১ টা ৩৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে নিশ্চিত করেছেন।

তিনি জানান, লালবাগে লাগা প্লাস্টিক কারখানার আগুন নিয়ন্ত্রণে এসেছে। ১২ ইউনিট প্রায় দেড় ঘণ্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। কারখানায় প্রচুর পরিমাণে প্লাস্টিক থাকায় আগুন নেভাতে আমাদের বেগ পেতে হয়েছে। আগুন কারখানার ভেতরের মালামাল পুরে গেছে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ জানতে পারিনি। এর আগে দুপুর ১২ টা ৬ মিনিটে প্লাস্টিক কারখানাটিতে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস।  

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া) শাহজাহান সিকদার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, শুক্রবার (১৫ এপ্রিল) দুপুর ১২টা ৬ মিনিটে দিকে খবর আসে শহীদনগর বউ বাজারের ৪নং গলিতে একটি প্লাস্টিক কারখানায় আগুন লেগেছে। খবর পেয়ে পাঠানো হয় মোট ১২টি ইউনিট। এটি একটি টিনশেড কারখানা। ঘটনাস্থলে প্রথম ইউনিট পৌঁছায় ১২টা ১৪ মিনিটে। বর্তমানে ১২টি ইউনিট অগ্নি দুর্ঘটনা নিয়ন্ত্রণে কাজ করছে। প্রাথমিকভাবে আগুনের কারণ জানা যায়নি।

news24bd.tv/কামরুল 

;